খুলনায় সড়ক দূর্ঘটনায় যুবলীগ নেতাসহ নিহত ২

বুধবার, ২৯ নভেম্বর ২০১৭

খুলনায় সড়ক দূর্ঘটনায় যুবলীগ নেতাসহ নিহত ২

khulnaখুলনা প্রতিনিধিঃ খুলনা মহানগরীর আড়ংঘাটায় ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় পুলিশের এক ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) আহত হয়েছেন আরো তিনজন।

গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে আড়ংঘাটার বাইপাস সড়কের মোস্তফার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন কেশবপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোহেল রানা (৩৩), প্রাইভেটকার চালক মো. রফিকুল ইসলাম (২৮)। নিহত রফিকুল ইসলামের বাড়ি যশোর জেলার মনিরামপুর উপজেলার গোবরা গ্রামে বলে জানা গেছে।

আহতরা হলেন কেশবপুর থানার ওসি মো. আনোয়ার হোসেন (৪৫), উপপরিদর্শক (এসআই) আল-আমিন (২৭) ও কেশবপুর এলাকার রাসেল রানা (২৮)। তাঁদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আড়ংঘাটা থানার ওসি কাজী রেজাউল হক জানান, রাত ৯টার দিকে খুলনা বাইপাস সড়কে মহানগরীর জিরো পয়েন্ট থেকে আপিল গেটগামী পাটবোঝাই ট্রাকের সঙ্গে খুলনাগামী একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালক রফিকুল ইসলাম নিহত ও ট্রাকের চালকসহ চারজন আহত হন। মুমূর্ষু অবস্থায় তাঁদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সোহেল রানা মারা যান।

আহতদের মধ্যে ওসি আনোয়ার হোসেনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। তিনি মাথায় ও ঘাড়ে আঘাত পেয়েছেন। তাঁর কলারবোন ভেঙে গেছে। পরে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

দুর্ঘটনার খবর পেয়ে খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ মিজানুর রহমান মিজান, পুলিশের খুলনা রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) দিদার আহমেদসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে নিহত ও আহতদের দেখতে যান।

শনিবারের চিঠি / আটলান্টা/ ২৯ নভেম্বর, ২০১৭

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৩৩ অপরাহ্ণ | বুধবার, ২৯ নভেম্বর ২০১৭

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com