খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় জর্জিয়ায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

সোমবার, ২৪ মে ২০২১

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় জর্জিয়ায় দোয়া মাহফিল অনুষ্ঠিত
দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন জর্জিয়া বিএনপির সভাপতি নাহিদুল খান সাহেল [ ছবিঃ শনিবারের চিঠি ]

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায়  জর্জিয়ায়  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার স্থানীয় সময় সন্ধ্যে ৭ টায় জর্জিয়াস্থ  মনসুন মাসালা রেস্টুরেন্টে দোয়া মাহফিলের আয়োজন করে জর্জিয়া বিএনপি ।

দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জর্জিয়া বিএনপির  সাবেক সভাপতি ও  এবং  জর্জিয়া বিএনপির উপদেষ্টা আলহাজ্ব শাকুর মিন্টু । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জর্জিয়া বিএনপির উপদেষ্টা সাবেক ছাত্র নেতা ডিউক খান ।


জর্জিয়া বিএনপি  যুক্তরাষ্ট্র শাখার সভাপতি নাহিদুল খান সাহেলের   সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক  মোহাম্মদ মামুন শরীফ আমজাদ ও আন্তার্জাতিক সম্পাদক সৈকত প্রধানের সঞ্চালনায় দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সভাপতি নাহিদুল খান সাহেল, সাধারণ সম্পাদক মোহাম্মদ মামুন শরীফ আমজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর উল্লাহ ভূঁইয়া নুর, আন্তার্জাতিক সম্পাদক সৈকত প্রধান প্রমুখ।

স্থানীয়  বিএনপি পরিবারের বহু সংখ্যক  সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন জর্জিয়া বিএনপির তি্ন সহসভাপতি ফয়সাল শেখ জুয়েল, মসরুদ আলম সোহাগ ও আরিফুর রহমান । সাংগঠনিক সম্পাদক রায়হান আহমেদ, দপ্তর সম্পাদক মেহেদী হাসান নাঈম, যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব আহমেদ, মোহাম্মদ রহমান আজাদ,শহিদুল ইসলাম ঠান্ডুসহ আরো অনেকে।

সভাপতি নাহিদুল খান সাহেল বলেন, করোনা আক্রান্ত হয়ে বাংলাদেশের মানুষ বিনা চিকিৎসায় মারা যাচ্ছে। কর্মহীন ও সহায়সম্বলহীন মানুষ অনাহারে-অর্ধাহারে মানবেতর জীবন যাপন করছে। তিনি বিভেদ ও অনৈক্য পেছনে ফেলে দেশরক্ষার আন্দোলনে সামিল হওয়ার আহবান জানান । তিনি বর্তমান সরকারের সমালোচনা করে বলেন , দেশনেত্রী খালেদা জিয়া আজ অসুস্থ , তার উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়া প্রয়োজন । তাঁকে যেতে দেয়া হচ্ছে না। এটা সরকারের খুবই অন্যায় । এই অন্যায়ের বিরুদ্ধে আমাদের সকলকে সোচ্চার হতে হবে ।

দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন প্রধান অতিথি আলহাজ্ব শাকুর মিন্টু [ ছবিঃ শনিবারের চিঠি ]

জর্জিয়া বিএনপির আত্ন কোন্দলের দিকে দৃর্ষ্টি দিয়ে  বলেন, পদ-পদবীর জন্য বিভাজন নয়, বরং বৃহত্তর স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এ ক্ষেত্রে ত্যাগীদেরও মূল্যায়ন করতে হবে। তিনি আরো বলেন, ব্যক্তির চেয়ে দেশ  বড় , দলের চেয়ে দেশ । এই নীতিকে অনুসরণ করেই আমাদেরকে  সামনের দিকে এগিয়ে যেতে হবে ।

ঐ দিনের মাগরিবের নামাযের পূর্বে দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ সুস্থতা, করোনার ভয়াবহতা থেকে পরিত্রাণ ও গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের মাগফিরাতসহ মুসলিম উম্মার জন্য এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও তার পরিবারের সকলের জন্য মহান আল্লাহর সাহায্য কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন প্রধান অতিথি আলহাজ্ব আলহাজ্ব শাকুর মিন্টু । পরে উপস্থিত সকলে জামাতের সাথে মাগরিবের নামায আদায় করেন।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:৩৪ পূর্বাহ্ণ | সোমবার, ২৪ মে ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com