সিএনএন সেন্টারের সামনে

খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবীতে জর্জিয়া বিএনপির বিক্ষোভ

মঙ্গলবার, ১৪ ডিসেম্বর ২০২১

খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবীতে জর্জিয়া বিএনপির বিক্ষোভ
সিএনএন সেন্টারে জর্জিয়া বিএনপির বিক্ষোভ

জর্জিয়া বিএনপির পক্ষ থেকে শনিবারের চিঠিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান হয়, বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে চিকিৎসার দাবিতে যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টায়  বিশ্ববিখ্যাত নিউজ মিডিয়া সিএনএন সেন্টারের  সামনে  বিক্ষোভ সমাবেশ করেছে জর্জিয়া  বিএনপি ও  অঙ্গসংগঠনের নেতা কর্মীরা। আজ মঙ্গলবার স্থানীয়  সময় বেলা সাড়ে ১২টার দিকে  অনুষ্ঠিত উক্ত বিক্ষোভ সমাবেশ থেকে জর্জিয়া বিএনপির নেতারা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিসহ তাঁর জীবন বাঁচাতে সুষ্ঠ চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে তাঁকে বিদেশে পাঠানোর জোর দাবি জানান।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবী জানানো হয়

জর্জিয়া বিএনপির সভাপতি  নাহিদুল খান সাহেলের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মামুন শরীফ আমজাদের  সঞ্চালনায় উক্ত সমাবেশে বক্তারা বলেন, শুধু বিএনপি নয়, দেশ-বিদেশের সকল মানুষ তার বিদেশে চিকিৎসার দাবিতে আন্দোলন করছেন। তিন-তিন বারের প্রধানমন্ত্রী খালেদা জিয়া দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বিভিন্ন মহল থেকে দাবি করা সত্বেও সরকার তার চিকিৎসার উদ্যোগ নিচ্ছে না।


সভাপতি  নাহিদুল খান তার বক্তব্যে বলেন,  প্রেসিডেন্ট বাইডেন প্রশাসনকে বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি খতিয়ে দেখতে অনুরোধ করেন এবং জাতিসংঘের তত্ত্বাবধানে একটি অবাধ  ও সুষ্ঠু নির্বাচনের দাবি জানান।

বিক্ষোভ মিছিলে  অন্যানের মধ্যে জর্জিয়া বিএনপির  সাধারণ সম্পাদকব মামুন শরীফ, যুগ্ম সা. সম্পাদক মাহাবুবুর রহমান,স্বাধীনতার ৫০ বছর সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির  সচিব  মোঃ রহমান আজাদ, জব্বার মোহন, শহিদুল ইসলাম ঠান্ডু, খালেদ আহমেদ, আতিকুর রহমান, নাসিমা খান, জর্জিয়া বিএনপির উপদেষ্টা  শাকুর মিন্টুসহ আরও অনেকে।

এছাড়াও  উপস্থিত ছিলেন বেলায়েত হোসেন, আব্দুল হাকিম, তুহিন খান,বিপ্লব প্রমুখ।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ২:০৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ ডিসেম্বর ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com