খালেদা জিয়ার কার্যালয়ে পানি ও গ্যাস সরবরাহ বন্ধের হুমকি দিলেন খালিদ মাহমুদ

সোমবার, ১৯ জানুয়ারি ২০১৫

খালেদা জিয়ার কার্যালয়ে পানি ও গ্যাস সরবরাহ বন্ধের হুমকি দিলেন খালিদ মাহমুদ

untitledগাইবান্ধাঃ অবরোধে বর্বরতা বন্ধ না হলে খালেদা জিয়ার কার্যালয়ে পানি ও গ্যাস সরবরাহ বন্ধ করার হুমকি দিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।
গতকাল বিকেলে গাইবান্ধার পলাশবাড়ি এস এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ১৪ দলের জনসভায় তিনি এ হুঁশিয়ারি দেন।
তিনি বলেন, বিএনপি-জামায়াত জঙ্গি লাদেনের অনুসারী। তাই আল-কায়েদা বাহিনীর মত চোরাগুপ্তা হামলা চালাচ্ছে। পাকিস্তানে বিদ্যালয়ে বোমা হামলা চালিয়ে যেভাবে শত শত শিশু হত্যা করা হয়েছে, সেভাবে এ দেশে যাত্রীবাহী চলন্ত বাসে পেট্রল বোমা ছুড়ে জীবন্ত মানুষ পুড়িয়ে মারছে এরা। এদের কাউকে ছাড় দেওয়া হবে না।
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমরা জানি খালেদা জিয়া তার কার্যালয়ে বসে বসে মুরগির রান আর বিরানি খাচ্ছেন। আর আগুনে মানুষ পুড়িয়ে মারছেন। ভাল চান তো শিগগির এই বর্বরতা বন্ধ করুন।
খালিদ মাহমুদ বলেন, পীরগঞ্জে বাসে পেট্রল বোমা হামলায় পাঁচজন নিহতসহ যারা আহত হয়েছেন, তাদের দেখতে রংপুর বার্ন ইউনিটে গিয়েছিলাম। তাদের যন্ত্রণা আর আর্তনাদ দেখলে আপনারা রাতে ঘুমাতে পারবেন না।
জনতার উদ্দেশে তিনি বলেন, পলাশবাড়ীতে অনেক রক্ত ঝড়িয়েছে এই বিএনপি-জামায়াত। তাদের দেওয়া আগুনে পুড়েছে- বাসা-বাড়ি, সরকারি-বেসরকারি গাড়ি, দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান। এবার তাদের থামিয়ে দিন। ঐক্যবদ্ধ হোন। শপথ নিন যেখানেই এরা আঘাত হানার চেষ্টা করবে সেখানেই পাল্টা আঘাত হানা হবে। এরা পালানোর রাস্তা পাবে না।
জনসভায় সভাপতিত্ব করেন পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য তোফাজ্জল হোসেন সরকার।
সভায় আরো বক্তব্য রাখেন, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, সাম্যবাদী দলের বিরেণ সাহা, জাসদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ, পলাশবাড়ী-সাদুল্যাপুর আসনের সংসদ সদস্য ডা. ইউনুস আলী সরকার, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য উম্মে কুলছুম স্মৃতি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সামস-উল-আলম হীরু, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

Facebook Comments Box


বাংলাদেশ সময়: ৫:৪৭ পূর্বাহ্ণ | সোমবার, ১৯ জানুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com