খালেদা কি অন্ধ হয়ে গেছেন? … শাহজাহান খান

বুধবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৫

খালেদা কি অন্ধ হয়ে গেছেন? … শাহজাহান খান

 

ঢাকাঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কাছে প্রশ্ন রেখে নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন, সারাদেশে আপনার নেতাকর্মীরা মানুষকে পুড়িয়ে মারছে, আর এর প্রতিবাদের দেশের মানুষ রাস্তায় নেমে এসেছে। আপনি কি তা দেখতে পাচ্ছেন না? আপনি কি বধির ও অন্ধ হয়ে গেছেন?


বুধবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে তিনি এ প্রশ্ন তুলেন। গত ১৬ ফেব্রুয়ারি গুলশান-২ নম্বরের গোলচত্ত্বরে শাজাহান খানের নেতৃত্বে অনুষ্ঠিত মিছিলে বোমা হামলার প্রতিবাদে এ সমাবেশে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

খালেদাকে হুঁশিয়ার করে শাজাহান খান বলেন, ‘আপনি বধির ও অন্ধ হয়েই থাকেন। আমাদের নেতাকর্মীরা রাজপথেই আছে। জনগণের রক্তের সিঁড়ি বেয়ে আপনার ক্ষমতায় যাওয়ার ইচ্ছা কখনোই পূরণ হবে না।’

তিনি বলেন, ‘খালেদা জিয়া অবরোধের নামে নৈরাজ্য সৃষ্টি করে মানুষের রক্ত চুষে ক্ষমতায় যেতে চায়। কিন্তু তার ক্ষমতায় যাওয়ার এই আশা কখনোই পূরণ হবে না।’

গুলশান-২ গোলচত্বরে মিছিলে বোমাবর্ষণের কথা উল্লেখ করে শাহজাহান খান বলেন, ‘ওইদিন হরতালের প্রতিবাদে অনুষ্ঠিত মিছিলে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা বোমা হামলা করে আমাদের ২৩ জন নেতাকর্মীকে আহত করেছে। বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকা অবস্থায়ও বোমা হামলা করে আমাদের অনেক নেতাকর্মীদের হতাহত করেছে। এমনকি ২১ আগস্ট আমাদের নেত্রী শেখ হাসিনাকেও তারা মেরে ফেলার চেষ্টা করেছিল।’ এ অবস্থা চলতে থাকলে খালেদা জিয়া রাজনীতি থেকে চিরতরে বিতাড়িত হবেন বলেও মন্তব্য করেন শাজাহান খান।

তিনি বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে আগামীকাল (বৃহস্পতিবার) মতিঝিলের শাপলা চত্বর থেকে পতাকা মিছিলের কর্মসূচি ঘোষণা করেন।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান দূর্জয়, ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া প্রমুখ।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৪৯ অপরাহ্ণ | বুধবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com