ক্রিকেটর রুবেলের নিঃশর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে বাগেরহাটে মানববন্ধন

শনিবার, ১০ জানুয়ারি ২০১৫

ক্রিকেটর রুবেলের নিঃশর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে বাগেরহাটে মানববন্ধন

 

Rubel

ক্রিকেটর রুবেল হোসেন

বাগেরহাটঃ বাগেরহাটের কৃতি সন্তান জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের নিঃশর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে বাগেরহাটে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও ক্রীড়ামোদীসহ সর্বস্তরের মানুষ। শনিবার দুপুরে বাগেরহাট শহরের ব্যস্ততম সাধনার মোড়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীসহ ক্রীড়ামোদীরা ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করে। বাগেরহাটবাসীর ব্যানারে মানববন্ধনে ক্রীড়াবিদ, খেলোয়ার, ক্রীড়ামোদি, ক্রীড়াসংগঠক, জেলা ক্রীড়া সংস্থাসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। পরে তারা প্লাকার্ড ও ব্যানার নিয়ে সারিবদ্ধভাবে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।


এর আগে গত বৃস্পতিবার বাগেরহাটবাসি ব্যানারে রুবেলের মুক্তির  দাবীতে সড়ক অবরোধ করে অবস্থান কর্মসূচি পালন করে।

মানববন্ধনে অংশ নেয়া বক্তারা বলেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড আগামি  বিশ্বকাপ খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের যে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে তাতে বাগেরহাটের কৃতি সন্তান রুবেল হোসেনের নাম রয়েছে। তাকে ওই বিশ্বকাপে খেলতে না দেয়ার চক্রান্ত হিসেবে চিত্র নায়িকা হ্যাপীর  দায়ের করা  মামলায় তাকে কারাগারে পাঠানো হয়েছে। আমরা বাগেরহাটবাসী অবিলম্বে দেশের স্বার্থে রুবেলকে বিশ্বকাপ খেলার সুযোগ করে দিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

মানববন্ধনে বক্তব্য দেন বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সরদার সেলিম আহমেদ, যুগ্ম সম্পাদক খন্দকার আসিফ উদ্দিন রাখী, অমিত রায়, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মেহেদী হাসান আরমান, সিরাজ উদ্দিন সাহিন, বাগেরহাট জেলা দলের ক্রিকেটার আবু তাহের ও তারিক আহম্মদ প্রমুখ।

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৩৪ অপরাহ্ণ | শনিবার, ১০ জানুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com