কোরবানির গরুকে গোসল করাতে গিয়ে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

রবিবার, ১০ জুলাই ২০২২

কোরবানির গরুকে গোসল করাতে গিয়ে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু
গরুকে গোসল করাতে গিয়ে খালের পানিতে ডুবে এক স্কুলছাত্রের মৃত্যু হয়  [ ছবিঃ সংগৃহীত ]

 

ব্রাহ্মণবাড়িয়ায় কোরবানির গরুকে গোসল করাতে গিয়ে খালের পানিতে ডুবে নাবিল রহমান (১২) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।


আজ রোববার দুপুরে শহরের কাউতলী এলাকায় কুরুলিয়া খাল থেকে নাবিল রহমানের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নাবিল রহমান কাউতলী এলাকার মৃত হাফিজুর রহমানের ছেলে এবং কাউতলী রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানান, আজ সকালে নাবিল কুরুলিয়া খালে তাদের কোরবানির গরুকে গোসল করিয়ে একটি গাছের সঙ্গে বেঁধে নিজে গোসল করতে নামে। এ সময় সে খালের পাড়ে থাকা স্ল্যাবে পা পিছলে খালের পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধারের চেষ্টা করে।

পরে ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস ইউনিট খবর পেয়ে ঘটনাস্থলে আসে। তবে, তাদের ডুবুরি দলা না থাকায় কিশোরগঞ্জ থেকে ডুবুরি দল এসে উদ্ধার তৎপরতা চালায়। দলটি অল্প সময়ের মধ্যেই খাল থেকে নাবিল রহমানের মরদেহ উদ্ধার করে।

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস ইউনিটের লিডার মো. জুয়েল জানান, খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস ইউনিট দ্রুত ঘটনাস্থলে আসে। তবে, এখানে ডুবুরি দল না থাকায় কিশোরগঞ্জ থেকে ডুবুরি দল উদ্ধার কাজ চালিয়ে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরানুল ইসলাম জানান, এ বিষয়ে নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই ওই শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:১৮ অপরাহ্ণ | রবিবার, ১০ জুলাই ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com