কোন ক্ষমতায় সাংসদপুত্রকে পিস্তলের লাইসেন্স ?

বৃহস্পতিবার, ১৮ জুন ২০১৫

কোন ক্ষমতায় সাংসদপুত্রকে পিস্তলের লাইসেন্স ?

 

ঢাকা: সাংসদপুত্র বখতিয়ার আলম রনির পিস্তলের লাইসেন্স বাতিল করতে একটি আইনি নোটিশ পাঠানো হয়েছে। একই সঙ্গে, রনিকে কোন ক্ষমতার বলে পিস্তলের লাইসেন্স দেয়া হলো তাও ২৪ ঘণ্টার মধ্যে জানানোর জন্য বলা হয়েছে।


বৃহস্পতিবার সকালে স্বরাষ্ট্র সচিব ও ডিসি বরাবর এই নোটিশটি পাঠানো হয়। সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট ইউনুস আলী আকন্দ এই নোটিশ পাঠান।

নির্ধারিত সময়ের মধ্যে নোটিশের জবাব না পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও নোটিশে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল গভীর রাতে রাজধানীর নিউ ইস্কাটনে একটি গাড়ি থেকে ছোড়া গুলিতে দৈনিক জনকণ্ঠের অটোরিকশাচালক এবং এক রিকশাচালক মারা যান। বুধবার ঢাকার মহানগর হাকিম আমিনুল হকের কাছে রনির বন্ধু কামাল মাহমুদ স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বলেন, ওই দিন গাড়ি থেকে মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনি গুলি ছুড়েছিলেন।

এদিকে সংসদ সচিবালয়ের একটি সূত্র বাংলামেইলকে জানায়, জোড়া খুনের ঘটনায় যে প্রাডো গাড়িটি (ঢাকা মেট্রো ঘ- ৩- ৬২৩৯) জব্দ করা হয়েছে সেটি নবম সংসদে শুল্কমুক্ত কোঠায় আমদানি করেছিলেন পিনু খান। যেহেতু ওই গাড়িটি তার তাই সেখানে সংসদ সদস্যের স্টিকারও শোভা পেতো সবসময়। আর ওই গাড়িতে চেপেই গুলি ছোড়ার অভিযোগ উঠেছে রনির বিরুদ্ধে।

শনিবারের চিঠি /আটলান্টা/ ১৮ জুন ২০১৫

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ জুন ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com