কুমিল্লায় শ্রদ্ধা জানানো নিয়ে ছাত্র লীগের সংঘর্ষ, গুলিতে নিহত ১

সোমবার, ০১ আগস্ট ২০১৬

কুমিল্লায় শ্রদ্ধা জানানো নিয়ে ছাত্র লীগের সংঘর্ষ, গুলিতে  নিহত ১
নিহত সাইফুল খালিদ

নিহত সাইফুল খালিদ

জালাল উদ্দিন, কুমিল্লাঃ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর সময় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্র লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা সাইফুল খালিদ মারা গেছেন।

গতকাল সোমবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন।


নিহত সাইফুল কাজী নজরুল ইসলাম হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সপ্তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ জানায়, আগস্টের প্রথম প্রহরে বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্বালনের মাধ্যমে শ্রদ্ধা জানানোকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে সাইফুল খালিদসহ তিনজন গুলিবিদ্ধ হন। এ ছাড়া এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলেও জানা গেছে।

Comilla 2বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়, শোকাবহ আগস্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্বালনকে কেন্দ্র করে ছাত্রলীগের কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি আলিফ ও ছাত্রলীগ নেতা ইলিয়াস সবুজের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে ছয়জন আহত হন। ইলিয়াসের পক্ষের গুরুতর আহত গুলিবিদ্ধ সাইফুল খালিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। বাকি আহত পাঁচজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুজিবুর রহমান জানান, শোকাবহ আগস্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্বালনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে গুলিবিদ্ধ সাইফুল খালিদ ঢাকা মেডিকেলে মারা গেছেন বলে জানান তিনি।

শনিবারের চিঠি/ আটলান্টা / আগস্ট ০১, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:২৯ পূর্বাহ্ণ | সোমবার, ০১ আগস্ট ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com