কামাল হোসেনকে নিয়ে জয়ের ফেসবুকে স্ট্যাটাস

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮

অনলাইন ডেস্কঃ  বাংলাদেশের প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, বিএনপি-জামায়াতের সঙ্গে জোট করে ড. কামাল হোসেন তার আসল চেহারা প্রকাশ করেছেন। তিনি এক-এগারোর সেনাসমর্থিত সরকার কায়েমের পেছনের মূল ষড়যন্ত্রীদের একজন।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া পোস্টে এ মন্তব্য করার পাশাপাশি ড. কামাল হোসেনকে নিয়ে একটি ব্যঙ্গচিত্রও প্রকাশ করেছেন জয়।


সোমবার (১৫ অক্টোবর) রাত ১১টার কিছু আগে বাংলা ও  ইংরেজিতে দেওয়া ফেসবুকের ওই পোস্টে তিনি বলেন, ‘

বিএনপি জামাতের সাথে জোট করার মাধ্যমে কামাল হোসেনের আসল চেহারা সবার সামনে উন্মোচিত হলো। তার এক জোটসঙ্গী বিএনপি ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত নিরীহ মানুষদের জ্যান্ত পুড়িয়ে মেরেছে। তার আরেক সঙ্গী জামাত মুক্তিযুদ্ধের সময় নির্যাতন, ধর্ষণ ও গণহত্যায় জড়িত ছিল। বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি তারেক রহমান আমার মা ও আওয়ামী লীগের উপর গ্রেনেড হামলার দণ্ডপ্রাপ্ত অপরাধী; তাদের সভাপতি খালেদা জিয়াও দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত একজন অপরাধী।

১/১১ এর সেনা সমর্থিত সরকার আনার পেছনে অন্যতম ভূমিকা পালন করেছিল এই কামাল হোসেন। তার জামাতা যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য মরিয়া হয়ে লড়াই করে গেছেন অনেক বছর আর এখন বাংলাদেশের বিরুদ্ধে অনবরত মিথ্যাচার করেই যাচ্ছেন। কামাল হোসেন এর মেয়ে ও জামাতা উভয়ই বিদেশে বাংলাদেশ বিরোধী তৎপরতা চালিয়ে যাচ্ছেন বিদেশীদের বাংলাদেশে হস্তক্ষেপ করানোর উদ্দেশ্যে।

এই ধরণের মানুষদের উপর আমার বিতৃষ্ণা এসে গেছে। তাদের কোনো নৈতিকতা নেই, সততা নেই, নেই বাংলাদেশের জন্য কোনো ভালোবাসা। ক্ষমতার লোভে তারা দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের হাত মেলাতে পারে স্বাচ্ছন্দ্যে। তারা দেশপ্রেমিক নয়, তারা বাংলাদেশ বিরোধী।

ফেসবুকে জয়ের ষ্টাটার্স

ফেসবুকে জয়ের ষ্টাটার্স

কামাল হোসেনকে তিনি যে ব্যঙ্গচিত্র প্রকাশ করেছেন তার প্রতিবাদে নানাজনে নানা মন্তব্য করছেন। তার কয়েকটি নিন্মে হুবহু তুলে দেওয়া হলোঃ [ কোন বানান সংশোধন করা হয় নি ]

Rashedul Alam এখন কোথায় আইসিটি এক্ট?!! মহান মুক্তি যুদ্ধের একজন সংগঠক ও বয়োজ্যেষ্ঠ লোককে নিয়ে এধরনের নোংরা পোষ্ট দিতে বিবেকে বাধে না?

Jannatun Nayeem Prity কামাল হোসেনের কর্মকাণ্ড বিশ্রী, সেইসাথে কারোর ছবি এভাবে বিকৃতিও বিশ্রী। আবর্জনাকে রবিঠাকুর প্রশংসা করলেও সেটা আবর্জনা।
ইয়ে মানে, আমি জানতে চাইছিলাম ছবি বিকৃতির ব্যাপারে আইসিটি এক্ট কি বলে? কতোটা বলে? কাদের ব্যাপারে এই আইন প্রযোজ্য নয়?

Jalal Patwary কিরে বাইন্চোদ,তুই নাকি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালীর নাতি,তর ফলোয়ার সবই বাঙ্গালী,তো ইংলিশে স্ট্যাটাস চোদাস কেন?বিদেশী ফলোয়ার ২/৪ জন থাকলে চোদায়া মুরি খাকগা।বাংলা-বাঙ্গালীর প্রতি এই তোর সম্মান নাটকির পো?অনলাইনে কাউকে ব্যাঙ্গ বিদ্রুপ করা কিন্তু ICT act section 57 অনুযায়ী অযামীনযোগ্য অপরাধ।নূন্যতম সাজা ৭-১৪ বছর,তোদের বেলায় আইন কি ঘুমায়রে খানকির পোলা?যত আইন কানুন সব গরীব পোন্দানোর জন্য বানাসরে মাগীরপূত?

ব্যঙ্গচিত্রটি দেখতে সামনের লিঙ্কে ক্লিক করুনঃ ব্যঙ্গচিত্র

শনিবারের চিঠি / আটলান্টা / অক্টোবর ১৬, ২০১৮

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:০৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com