কাদের সিদ্দিকীর অবস্থান কর্মসূচি

বৃহস্পতিবার, ২৯ জানুয়ারি ২০১৫

কাদের সিদ্দিকীর অবস্থান কর্মসূচি

 

শনিবার রিপোর্টঃ বিএনপি নেতৃত্বাধীন ২০ দলের অবরোধ প্রত্যাহার এবং সরকারকে অবিলম্বে সংলাপে বসার দাবিতে বৃহস্পতিবার দ্বিতীয় দিনের মতো অবস্থান কর্মসূচি পালন করছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীরউত্তম।


মতিঝিলে দলীয় কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ‘খালেদা জিয়া অবরোধ প্রত্যাহার করুন ও মানুষ বাঁচান’, ‘প্রধানমন্ত্রী আলোচনায় বসুন ও দেশ বাঁচান’ এ দুই শ্লোগান নিয়ে অবস্থান কর্মসূচি পালন করছেন তিনি। দুই দলের মধ্যে সংলাপ না হওয়া পর্যন্ত অবস্থান কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণাও দেন বঙ্গবীর। দেশের বর্তমান সঙ্কটময় অবস্থা থেকে মুক্তির লক্ষ্যে গত বুধবার থেকে লাগাতার এ অবস্থান শুরু করেন কাদের সিদ্দিকী।

 বৃহস্পতিবার অবস্থান কর্মসূচিতে দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীরপ্রতীক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ারসহ কেন্দ্রীয় নেতারা এবং বিভিন্ন সংগঠন নেতারা সংহতি জানিয়ে এতে যোগ দেন। দলের যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী সমকালকে জানান, দেশের বর্তমান সঙ্কট নিরসন না হওয়া পর্যন্ত কাদের সিদ্দিকী প্রতিদিন দুপুর থেকে দলীয় কার্যালয়ের সামনে লাগাতার অবস্থান কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিয়েছেন।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৪৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ জানুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com