কলেজছাত্রীসহ আবাসিক হোটেল থেকে ছাত্রলীগ নেতা আটক

মঙ্গলবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৫

কলেজছাত্রীসহ আবাসিক হোটেল থেকে ছাত্রলীগ নেতা আটক

 

Rangaরাঙামাটিঃ বিয়ে করা বউ পরিচয় দিয়ে হোটেলে সময় কাঠানোর জন্য গিয়ে কলেজ ছাত্রীসহ পুলিশের হাতে আটক হয়েছে ছাত্রলীগ নেতা জাহিদ। আটককৃত ছাত্রলীগ নেতা জাহিদ রাঙামাটির লংগদু থানা ছাত্রলীগের প্রচার সম্পাদক বলে জানাগেছে।


সোমবার সকালে রাঙামাটি শহরের রিজার্ভ বাজারস্থ একটি আবাসিক হোটেলে নিজের নাম গোপন করে রুম ভাড়া নেয়। পরে খবর পেয়ে গোয়েন্দা ও ডিউটিরত পুলিশের একটি দল অভিযান চালিয়ে মেয়েসহ তাদের আটক করে।

রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান আমরা খবর পেয়ে উভয়কে আবাসিক হোটেল থেকে আটক করে থানায় নিয়ে এসেছি। আইননানুগ প্রক্রিয়া অনুসারে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

এরআগেও একবার আরো একটি মেয়েকে নিয়ে মাইনী এলাকায় ধরা পড়েছিলো সরকারদলীয় ছাত্র সংগঠন ছাত্রলীগের এই নেতা।
খোঁজ নিয়ে জানাগেছে, জাহিদ এর সাথে আটককৃত কলেজ ছাত্রীটির বাড়ি রাঙামাটি জেলার বাঘাইছড়িতে। তার পিতা লাল মিয়া কুটির শিল্প বিসিকের একজন কর্মচারি বলে জানাগেছে।

বাঘাইছড়ি থানায় দায়েরকৃত একটি পর্নোগ্রাফি মামলা দায়ের করেছে সে। কিন্তু পরবর্তীতে প্রাপ্ত ফুটেজটি মেয়েটির নয় বলে বলে মেয়েটির পক্ষ থেকে জানানো হয়েছে বলে জানিয়েছেন বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ এসএম আজিজুল হক।

এদিকে আটককৃত ছাত্রলীগ নেতাকে ছাড়িয়ে নিতে রাঙামাটি কোতয়ালী থানা থেকে শুরু করে প্রশাসনের উচ্চ পর্যায়ে যোগোযোগ করে তদবির চালাচ্ছেন লংগদু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকারসহ দলীয় নেতারা। সুত্রঃ দিনকাল

মূল রিপোর্টটি দেখতে নিন্মের লিঙ্কে ক্লিক করুনঃ-

কলেজছাত্রীসহ আবাসিক হোটেল থেকে ছাত্রলীগ নেতা আটক

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৪৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com