করোনায় মোংলায় প্যানেল চেয়ারম্যানের মৃত্যু

৮ দিনের কঠোর বিধি নিষেধ

মঙ্গলবার, ০১ জুন ২০২১

করোনায় মোংলায় প্যানেল চেয়ারম্যানের মৃত্যু
 সদ্য প্রয়াত প্যানেল চেয়ারম্যান শেখ নজরুল ইসলাম নজু [ ছবিঃ সংগৃহীত ]

মঙ্গলবার গভীর রাতে উপজেলা চিলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ নজরুল ইসলাম নজু (৪০) করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যু বরন করেন।

জানা যায় তিনি জানান, নজরুল ইসলাম বেশ কয়েকদিনযাবত জ্বর ও শ্বাষকষ্ট নিয়ে নিজ বাসায় অবস্থান করছিলেন। তিনি জানান, খুলনায় একটি পরীক্ষায় তার করোনা পজেটিভ ছিল বলে জানায় তিনি।


মোংলা উপজেলার বিভিন্ন এলাকায় করোনা ভাইরাসের উপসর্গ চর্তুদিকে ছড়িয়ে পরছে। ভারত থেকে পন্য নিয়ে লাইটার ও কার্গো জাহাজ বন্দর চ্যানেল দিয়ে যাওয়ার সময় এখানে নঙ্গর করে নিত্যপ্রয়োজনীয় বাজার করার সুত্রধরে এ এলাকায় অবাধ বিচরন ও ঈদ পরবর্তী সময়ে লোকজন আসা-যাওয়ার কারনেই করোনার সংক্রমন বৃদ্ধি পেয়েছে বলে ধারনা প্রশাসনের। যার কারনে উপজেরা প্রশাসনের পক্ষ থেকে সাধারন মানুষের চলাচলের উপর ৮ দিনের কঠোর বিধি নিষেধ আরোপ করা হয়েছে।

মোংলা উপজেলায় করোনা সংক্রমন দিন দিন বেড়েই চলছে। মৃত্যুর হার বৃদ্ধি পাওয়ায় উপজেলা প্রশাসন কঠোর বিধি নিষেধ আরোপ করলেও অনেক জায়গায় তা মানছেন না সাধারন মানুষ।

এদিকে গত এক সপ্তাহে ১০৯ জনের করোনা ভাইরাসের পরিক্ষা করানো হয় তার মধ্যে ৬৩ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে ৭জনের। বর্তমানে শনাক্তের হার প্রায় ৭০ শতাংশ।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:০০ অপরাহ্ণ | মঙ্গলবার, ০১ জুন ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com