করোনায় মারা গেলেন আওয়ামী নেতা এ্যাডঃ ফকির মনসুর আলি

বুধবার, ২৬ আগস্ট ২০২০

করোনায় মারা গেলেন আওয়ামী নেতা এ্যাডঃ ফকির মনসুর আলি
এ্যাডঃ মুক্তিযোদ্ধা ফকির মনসুর আলী ছবিঃ সংগ্রহ

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট ফকির মনসুর আলী  ( ৭২ ) আর নেই ।  বর্ষীয়ান এই নেতা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ১২ অগাস্ট থেকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে সেখানেই তিনি মারা যান ( ইন্নালিল্লাহে … রাজেউন )  ।

আজ বুধবার সকাল সাড়ে দশটার দিকে কচুয়া-সাইনবোর্ড রোডের   কচুয়া বেইলী ব্রীজ সংলগ্ন জামে মসজিদের সামনে  মরহুমের নামাযে জানাযা অনুস্ঠিত  হয় ।  নামাযে জানাযায় বাগেরহাট জেলা ও কচুয়া আওয়ামী লীগ  এবং তার  সহযোগী সংগঠন ,  মুক্তিযোদ্ধা,   বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, বাগেরহাট আইনজীবী সমিতির সদস্য এবং স্থানীয়রা  অংশ নেয়। নামাযে জানাযা শেষে ব্রীজ সংলগ্ন মসজিদের পার্শে পারিবারিক  গোরস্থানে  দাফন করা হয়।


এ্যাডভোকেট ফকির মনসুর আলী  কচুয়া উপজেলার টেংরাখালী গ্রামের মরহুম হাজী খেরাজ উদ্দিন ফকিরের বড় ছেলে। তিনি সস্ত্রীক পরিবার নিয়ে জেলা সদর বাগেরহাটে বসবাস করতেন এবং সেখানেই তিনি আওয়ামী রাজনীতি ও ওকলতি পেশার সাথে জড়িত ছিলেন।

রাষ্ট্রীয় মর্যাদায় মনসুর আলীর দাফন সম্পন্ন ছবিঃ নিয়াজ ইকবাল

আওয়ামী লীগের বর্ষীয়ান এই নেতার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাগেরহাট -২ ( কচুয়া-বাগেরহাট ) আসনের সংসদ সদস্য শেখ তন্ময়সহ কচুয়া ও বাগেরহাটের আওয়ামী পরিবার বর্গ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাও  মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন বলে পরিবার থেকে জানানো হয়েছে।

দুই দশকের বেশি সময় বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করা ফকির মনসুর আলী নব্বইয়ের দশকে বাগেরহাট জেলা আইনজীবী সমিতির সভাপতির দায়িত্বও পালন করেছেন।

শনিবারের চিঠি / আটলান্টা/ আগষ্ট ২৬, ২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:৫৭ পূর্বাহ্ণ | বুধবার, ২৬ আগস্ট ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com