করোনায় ইতালিতে আরেক বাংলাদেশির মৃত্যু

শুক্রবার, ২৮ আগস্ট ২০২০

করোনায় ইতালিতে আরেক বাংলাদেশির মৃত্যু
প্রয়াত রুবেল হোসেন ছবিঃ সংগ্রহ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইতালিতে  রুবেল হোসেন নামে এক বাংলাদেশি মারা গেছেন। রোমের জেমেল্লি হাসপাতালে ২৫ আগস্ট সন্ধ্যায় তিনি না মারা যান।

প্রায় তিন সপ্তাহ ধরে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যায় তিনি মারা যান। বয়স আনুমানিক পঞ্চাশ হবে বলে ধারণা করা হচ্ছে।


রুবেল হোসেনের দেশোর বাড়ি চট্টগ্রামে। মৃত্যুকালে স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন। উল্লেখ্য, করোনায় এ নিয়ে ইতালিতে কমপক্ষে ১৪ জন বাংলাদেশি মারা গেল।

রুবেলের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন যৌথভাবে বৃহত্তর চট্রগ্রাম সমিতি, ইতালির সভাপতি মোহাম্মদ আবু তৈয়ব, সাধারণ সম্পাদক আশরাফুল আলম রিকন এবং সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল হক চৌধুরী মঞ্জু।

এ নিয়ে করোনাভাইরাসে ১৪ বাংলাদেশিসহ ৩৫ হাজারের বেশি মানুষ মারা গেল দেশটিতে। ইতালিতে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৬২ হাজার ৫৪০। সুস্থ হয়েছে ২ লাখ ৬ হাজার ৩২৯ জন। চিকিৎসাধীন রোগীর সংখ্যা ২০ হাজার ৭৫৩ এর মধ্যে আইসিইউতে রয়েছে ৬৯ জন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় ইতালিতে করোনায় আক্রান্ত হয়েছে ১৩৬৭। মারা গেছে ১৩ জন। পাশাপাশি সুস্থ হয়েছে ৩১৪ জন। দিনে দিনে করোনায় আক্রান্তের সংখ্যা ইতালিসহ ইউরোপে বৃদ্ধি পেতে শুরু করেছে। ফলে নতুন করে দেশটির জনগনকে ভাবিয়ে তুলেছে।

শনিবারের চিঠি / আটলান্টা/ আগস্ট ২৮,২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৪৫ অপরাহ্ণ | শুক্রবার, ২৮ আগস্ট ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com