নিউইয়র্কে করোনায় আরো এক বাংলাদেশির মৃত্যুঃ এ নিয়ে বাংলাদেশির মৃত্যু সংখ্যা দাঁড়ালো ২১

সোমবার, ৩০ মার্চ ২০২০

নিউইয়র্কে করোনায় আরো এক বাংলাদেশির মৃত্যুঃ এ নিয়ে বাংলাদেশির মৃত্যু সংখ্যা দাঁড়ালো ২১
মির্জা হুদা সোহাগ ছবিঃ সংগ্রহ

shok 01মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে  নিউইয়র্ক প্রবাসী মির্জা হুদা  সোহাগ (৪৪) নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে ( ইন্নালিল্লাহি …… রাজিউন।) গতকাল  নিউইয়র্ক সময় সন্ধ্যে সাড়ে ছ’ টার দিকে   তিনি স্থানীয় এলমাস্ট হসপিটালে চিকিৎসাধীন অবস্থায়   মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই সন্তান অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।  মরহুমের বাড়ি বাংলাদেশের যশোরে বলে জানা যায় ।

মির্জা হুদা স্ত্রী ও দুই সন্তান নিয়ে নিউইয়র্কে বসবাস করতেন। সূত্র জানায় দীর্ঘদিন ধরে তিনি ডায়বেটিকস ও অন্যান্য শারীরিক রোগে ভুগছিলেন।


প্রাণঘাতী করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নিউইয়র্কে আটজন বাংলাদেশির মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে নিউইয়র্কে ২১ বাংলাদেশির মৃত্যুর হয়েছে বলে জানা গেছে ।  যুক্তরাষ্ট্রে সর্বমোট ২৩ জন বাংলাদেশির মৃত্যু হয়েছে। বাকি দুইজন মিশিগানের ড্রেটয়েট সিটি ও নিউজার্সির প্যাটারসনে ।

আমেরিকায় সর্বশেষ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২ হাজার ৪৮৪ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন ১ লাখ ৪২ হাজার ৪ জন। নিউইয়র্ক রাজ্যে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত করোনায় নিউইয়র্কে আক্রান্ত মানুষের সংখ্যা ৫৯ হাজার ৬৪৮। এতে মৃত্যু হয়েছে ৯৬৫ জনের।

 

শনিবারের চিঠি / আটলান্টা/ মার্চ ৩০, ২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৫২ পূর্বাহ্ণ | সোমবার, ৩০ মার্চ ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com