করোনায় আক্রান্ত শ্বশুরকে কাঁধে নিয়ে হাসপাতালে পুত্রবধূ

সোমবার, ০৭ জুন ২০২১

করোনায় আক্রান্ত শ্বশুরকে কাঁধে নিয়ে হাসপাতালে পুত্রবধূ
শ্বশুরকে কাঁধে নিয়ে  স্বাস্থ্যকেন্দ্রে রওনা হন নীহারিকা দাস [ ছবিঃ নিউজ ১৮ ]।

চাকরির কারণে স্বামী সরজু দাস থাকেন রাজ্যের বাইরে। তাই বৃদ্ধ শ্বশুরের দেখাশোনার দায়িত্ব নিলেন পুত্রবধূ নীহারিকা দাস। সম্প্রতি শ্বশুরের জ্বর ও কোভিডের উপসর্গ দেখা দিলে নীহারিকা তাঁকে পরীক্ষা করাতে নিয়ে যেতে অনেকের সাহায্য চেয়েও পাননি। সেজন্য শ্বশুরকে কাঁধে  নিয়ে তিনি রওনা হন স্বাস্থ্যকেন্দ্রে।

সংবাদমাধ্যম নিউজ ১৮ জানায়, নীহারিকার এমন মানবিক ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রশংসিত ও ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের আসাম রাজ্যের নগাঁও জেলায়।


খবরে বলা হয়, স্বাস্থ্যকেন্দ্রে পরীক্ষার পর ৭৫ বছর বয়সী শ্বশুর থুলেশ্বর দাসের কোভিড-১৯ শনাক্ত হয়। করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন নীহারিকাও। পরে স্বাস্থ্যকেন্দ্র থেকে শ্বশুর থুলেশ্বরকে হাসপাতালে ও নীহারিকাকে হোম আইসোলেশনে পাঠানো হয়।

কিন্তু শ্বশুরকে একা ছাড়তে রাজি হননি নীহারিকা। অপেক্ষা করতে থাকেন স্বাস্থ্যকেন্দ্রে। পরে চিকিৎসক সঙ্গীতা ধর নীহারিকা ও তাঁর শ্বশুরকে অ্যাম্বুল্যান্সে ভোগেশ্বর ফুকনানি হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

হাসপাতালের সাধারণ ওয়ার্ড থেকে আইসিইউতে ভর্তি শ্বশুরের সেবা করছিলেন নীহারিকা। ছবির পাশাপাশি সেই ভিডিও ছড়িয়ে পড়েছে। এ সময় নীহারিকা শ্বশুরকে সাহস দেন নানা কথা বলে। কিন্তু থুলেশ্বর দাসের অবস্থা খারাপ হওয়ায় তাঁকে গুয়াহাটি মেডিকেল কলেজে পাঠানো হয়। কিন্তু তাঁর সঙ্গে আসতে পারেননি নীহারিকা।

নীহারিকার ছবি ও ভিডিও দেখে মুগ্ধ ভারতের অভিনেত্রী আইমি বরুয়া বলেন, নারী শক্তির অনন্য চেহারা এই নীহারিকা।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:১১ পূর্বাহ্ণ | সোমবার, ০৭ জুন ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com