সিলেটে রায়হান হত্যা মামলাঃ

কনস্টেবল টিটু চন্দ্র এবার ৩ দিনের রিমান্ডে

রবিবার, ২৫ অক্টোবর ২০২০

কনস্টেবল টিটু চন্দ্র এবার ৩ দিনের রিমান্ডে
গ্রেপ্তার পুলিশ কনস্টেবল টিটু চন্দ্র দাসকে আজ রোববার কঠোর নিরাপত্তার ব্যবস্থার মধ্য দিয়ে আদালতে হাজির করা হয়।

সিলেটে রায়হান উদ্দিন আহমদ হত্যা মামলায় গ্রেপ্তার পুলিশ কনস্টেবল টিটু চন্দ্র দাসকে এবার তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। আজ রোববার দুপুরে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-১ আদালতের বিচারক মো. জিয়াদুর রহমান তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে টিটু চন্দ্র দাসকে আজ কঠোর নিরাপত্তার ব্যবস্থার মধ্য দিয়ে আদালতে হাজির করা হয়। এ সময় পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।


গত ২০ অক্টোবর পুলিশ লাইন থেকে টিটুকে গ্রেপ্তার করে পাঁচ দিনের রিমান্ডে নেয় পিবিআই। হত্যা মামলায় গ্রেপ্তার হ‌ওয়া আরেক আসামি হারুনুর রশিদ গতকাল থেকে পাঁচ দিনের রিমান্ডে রয়েছেন। তাঁদের দুজনের দেওয়া বক্তব্যে অমিল থাকায় আবারও রিমান্ড চায় পিবিআই।

এদিকে রায়হান আহমদ হত্যা মামলায় ছিনতাইয়ের অভিযোগকারী সাইদুল শেখকে গ্রেপ্তার করেছে পিবিআই। নিহত রায়হানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগকারী সাইদুল পিবিআই কার্যালয়ে হাজির হলে সন্ধিগ্ধ হিসেবে তাঁকে আটক রেখে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক মহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, রায়হানকে ছিনতাইকারী হিসেবে অভিযোগ করেছিলেন শেখ সাইদুল। সে কারণে রায়হানকে পুলিশ ধরে এনে নির্যাতন করে। এ জন্য তাঁকেও গ্রেপ্তার দেখানো হয়েছে।

গত ১১ অক্টোবর সকাল ৬টা ৪০ মিনিটে নগরীর নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে রায়হান আহমদকে গুরুতর আহত অবস্থায় এমজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন বন্দর বাজার ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আশেকে এলাহী। সকাল ৭টা ৫০ মিনিটে হাসপাতালে মারা যান রায়হান। এ ঘটনায় রায়হানের স্ত্রী হত্যা ও হেফাজতে মৃত্যু নিবারণ আইনে থানায় মামলা দায়ের করেন। এরপর বন্দর বাজার ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আকবরসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত ও তিনজনকে প্রত্যাহার করা হয়।

শনিবারের চিঠি / আটলান্টা/ অক্টোবর ২, ২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:০৬ অপরাহ্ণ | রবিবার, ২৫ অক্টোবর ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com