কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মৃত্যু

বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০১৮

কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মৃত্যু

shok 01খন্দকার নিয়াজ ইকবাল, বাগেরহাটঃ  বাগেরহাটের কচুয়া উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও খুলনা থেকে প্রকাশিত  দৈনিক সময়ের খবর পত্রিকার কচুয়া উপজেলা প্রতিনিধি নিয়ামুল হক শাহিন ইন্তেকাল করেছেন। ( ইন্নালিল্লাহে … ইন্নাইলাইহে রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৬ বছর। তিনি এক মেয়ে ও স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনী ও হার্ডের সমস্যায় ভুগছিলেন। ঢাকার মহাখালীস্থ একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় গতকাল বুধবার রাত ৯.২৩ মিনিটে ইন্তোকাল করেন।

তিনি কচুয়া উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। সে কচুয়া উপজেলা সদরের মরহুম ডাঃ বজলুর রহমান কুটিমিয়ার বড় ছেলে।


তার অকাল মৃত্যুতে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, বাগেরহাট সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব মীর শওকাত আলী বাদশা, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সাধারন সম্পাদক তালুকদার আঃ বাকি সহ সকল সদস্য বৃন্দ, ফকিরহাটের চুলকাঠি প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ, বাগেরহাট জেলা বিএনপির সহ-সভাপতি মনিরুল ইসলাম খান, জেলা বিএনপির উপদেষ্টা ড.কাজী মনির, বাগেরহাট জেলা মফঃস্বল সাংবাদিক ফোরামের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবালসহ সকল সদস্যবৃন্দ, কচুয়া প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ, কচুয়া উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি নাজমুল হুদা মিঞা সহ সকল সদস্যবৃন্দ।

সময়ের খবর পরিবার থেকেও  অনুরূপ শোক বিবৃতি দিয়েছে। বিবৃতিদাতারা হলেন সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, বার্তা সম্পাদক মাসুদুর রহমান রানা, মফস্বল সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, প্রধান প্রতিবেদক এএইচএম শামিমুজ্জামান, সহ-সম্পাদক সাইফুল ইসলাম বাবলু প্রমুখ।

শনিবাবের চিঠি / আটলান্টা / ০১ ফেব্রুয়ারি, ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৪২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com