কচুয়ায় মা ও ছেলের নির্বাচনী প্রচারণা তীব্র

বুধবার, ১৬ মার্চ ২০১৬

কচুয়ায় মা ও ছেলের নির্বাচনী প্রচারণা  তীব্র
মেহেদী হাসান বাবু

মেহেদী হাসান বাবু

কচুয়া,বাগেরহাটঃ না, কোথাও কেউ নেই একই ঘরে দুই প্রতিদ্বন্দ্বি । এমনই  এক ঘটনার  সৃষ্টি হয়েছে বাগেরহাটের কচুয়া উপজেলায় ।আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাগেরহাটের কচুয়া উপজেলার রাড়িপাড়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী তাসলিমা বেগমের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন তার ছেলে স্বতন্ত্র প্রার্থী মেহেদী হাসান বাবু। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  শনিবার কচুয়ার সাইনবোর্ড বাজারে নির্বাচনী গণসংযোগকালে তাসলিমা বেগম অভিযোগ করেন, ন্যায়-অন্যায় বিচার না করে ছেলের সব আবদার মেনে নেওয়া এবং শাসন না করায় ছেলে এখন সমাজবিরোধী হয়েছে। একাধিক বিয়ের পরও সম্প্রতি বাসার কাজের মেয়েকে বাগিয়ে নিয়ে বিয়ে করেছে। এটি মেনে না নেওয়ায় ছেলে আরো ক্ষিপ্ত হয়ে নির্বাচনে মায়ের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছে।

আর এ সুযোগকে কাজে লাগাতে একটি চক্র মেহেদী হাসান বাবুকে নানাভাবে ব্যবহার করছে। তিনি বলেন, বাবুকে এতো নিচে নামিয়েছে যে,আমাদের বাসায় আশ্রিতা দীর্ঘ ১১ বছর ধরে আশ্রিতা কাজের মেয়েকে বাদী করে আমার স্বামী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম মাহফুজুর রহমানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে। আর ওই মামলার ইস্যু নিয়ে একাধিক পত্রিকায় খবর প্রকাশ পেয়েছে। এ কারণে জনমনে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে। মেহেদী হাসান বাবু সন্ত্রাসী ও বখাটেদের নিয়ে এলাকার মানুষদের ভয়ভীতি প্রদর্শন করছে। উপায়ন্তুর না দেখে অবাধ্য সন্তানের বিরুদ্ধে আইনের আশ্রয় নিয়েছি। কচুয়া থানায় অভিযোগ দেওয়া হয়েছে। আইন প্রয়োগকারী সংস্থা বাকি ব্যবস্থা নেবে।


অন্যদিকে মেহেদী হাসান বাবু তার বিরুদ্ধে আনা মায়ের অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, আমার বাবা মাহফুজুর রহমানের বিপক্ষে আমার নির্বাচন। এটা মা-ছেলের দ্বন্দ্ব না, এটা অত্যাচারী লোকের (বাবা) বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা। বাগেরহাটের রসু খাঁ খ্যাত তার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ। জনগণের উৎসাহে তাদের সমর্থন নিয়ে নির্বাচনে দাঁড়িয়েছি।আমাকে নির্বাচন থেকে সড়ে দাড়ানোর জন্য ইতোপুর্বে মিথ্যা অভিযোগ দিয়েছে।

তার নামে(বাবা)ধর্ষন,বিদ্যুৎ চুরি সহ একাধিক মামলা রয়েছে।আমার মাকে পুতুলের মতো ব্যাবহার করা হচ্ছে,তিনি অসহায়।নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ রাখতে ভ্রাম্যমাণ আদালতের টহল রাখতে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন মেহেদী হাসান বাবু।

শনিবারের চিঠি/ আটলান্টা/ মার্চ ১৬, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৩১ পূর্বাহ্ণ | বুধবার, ১৬ মার্চ ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com