কচুয়ায় ছাত্র লীগের আহ্বায়ক কমিটি গঠন

শুক্রবার, ০৬ মে ২০১৬

কচুয়ায় ছাত্র লীগের আহ্বায়ক কমিটি গঠন

কচুয়া, বাগেরহাটঃ জেলার কচুয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন করা  হয়েছে।

গত ৫ মে জেলা ছাত্রলীগ সভাপতি মো. মনির হোসেন  ও সাধারণ সম্পাদক নাহিয়ান আল সুলতান ওশান স্বাক্ষরিত ৩১ সদস্য বিশিষ্ট এ আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।


উপজেলা ছাত্রলীগকে আরও গতিশীল করার লক্ষ্যে জেলা ছাত্রলীগের এক সভার মাধ্যমে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করে জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞত্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।

13118855_1748326275450302_1467318114983676582_nঅনুমোদিত কমিটিতে হাজরা ইসতিয়াক হোসেনকে (বাহাদুর) আহ্বায়ক ও সাজিদ হাসান সিকদার (সজল), শাকিল মাঝি, মাসুম গাজী, কাজী মাসুদুল হক(নোমান), মো. আল আমিন ও মিরাজুল ইসলাম(সজিব)কে যুগ্ম-আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

অন্যান্যরা হলেন, সজল সিকদার, রিপন মোল্লা, সিরাজুল ইসলাম ফকির (রাতুল),আবুল হাসান(সুমন), পার্থ সাহা, মুকেশ বাওয়ালী, মোহাম্মদ বাপ্পি, সাকিল খান, জসিম মাঝী, তৌরিদ ইসলাম, মোহাম্মদ নাইম, মেহেদী হাসান (রণী), শেখ সিরাজুল ইসলাম তরিকুল ইসলাম (উজ্জ্বল),আবুজার হাসান (সাকিব), শেখর পাইক, ইমতিয়াজ হোসেন, নাইম খান, আরিফ ডাকুয়া, গাজী অভি রাহাত, খান মেহেদী হাসান, রবিউল হাসান (সেতু), তন্ময় দাস এবং সোহাগ বালী।

৯০ দিনের মধ্যে উপজেলার সব শাখা কমিটি সম্পন্ন করে জেলা ছাত্রলীগের কাছে পাঠানোর শর্তে কমিটি অনুমোদন দেওয়া হয়।

শনিবারের চিঠি/আটলান্টা/ মে ০৬, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৫১ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ মে ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com