ককটেল বানাতে গিয়ে আওয়ামী নেতার ভাতিজার আঙ্গুল বিচ্ছিন্ন

বুধবার, ১১ ফেব্রুয়ারি ২০১৫

ককটেল বানাতে গিয়ে আওয়ামী নেতার ভাতিজার আঙ্গুল বিচ্ছিন্ন

Bagura Mapবগুড়া: আওয়ামী লীগ নেতার বাড়িতে ককটেল বানাতে গিয়ে বিস্ফোরণে এক যুবকের ডান হাতের তিন আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে গেছে। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বগুড়া সদরের গোকুল ইউনয়নের ধওায়াকোলা নামাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।পরে তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে গোপনে চিকিৎসা দেয়ার সময় পুলিশ গ্রেপ্তার করেছে।

স্থানীয়রা জানায়, গোকুল ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গনির বাড়িতে কয়েকজন যুবক ককটেল তৈরি করছিলেন। হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হলে গ্রামের লোকজন ওই বাড়িতে ছুটে যায়। তারা সেখানে গিয়ে দেখতে পায় আব্দুল গনির ছোট ভাই  শফিকুল ইসলামের ছেলে সোহাগের (২০)ডান হাত গুরুতর জখম হয়েছে। পরে তাকে ঠেঙ্গামারা রফাত উল্লাহ কমিউনিটি হাসপাতালে গোপনে চিকিৎসা দেয়া হয়। হাসপাতালে তার হাত  ব্যান্ডেজ করে সার্জারি ওয়ার্ডের ১২ নং বেডে ভর্তি করা হয়।


হাসপাতাল সূত্রে জানা যায়, বিস্ফোরণে সোহাগের ডান হাতের ৩টি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনাটি পুলিশকে জানানো হলে বিকেল সাড়ে ৫টায় সদর থানা পুলিশের একটি দল রফাত উল্লাহ কমিউনিটি হাসপাতাল থেকে সোহাগকে গ্রেপ্তার করে। পরে পুলিশ হেফাজতে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বগুড়া সদর থানার উপ পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বাংলামেইলকে জানান, ককটেল বিস্ফোরণে আহত সোহাগকে ঠেঙ্গামারা রফাত উল্লাহ কমিউনিটি হাসপাতাল থেকে গ্রেপ্তার করা হয়েছে।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:১১ পূর্বাহ্ণ | বুধবার, ১১ ফেব্রুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com