ওমরায় যাচ্ছেন খালেদা, দেখা হবে মা-ছেলের

বৃহস্পতিবার, ০২ জুলাই ২০১৫

ওমরায় যাচ্ছেন খালেদা, দেখা হবে মা-ছেলের

 

ঢাকা: আগামি ৮ জুলাই পবিত্র ওমরা পালনের জন্য ঢাকা ত্যাগ করবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। জানা গেছে, ইতোমধ্যেই বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের ওমরাহ পালন সূচি চূড়ান্ত হয়েছে।


দলীয় সূত্রে জানা গেছে প্রতিবছরের মতো এবারও পবিত্র ওমরাহ পালন করতে আগামি ৮ জুলাই সৌদি আরব যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

প্রায় একই সময়ে লন্ডন থেকে বড় ছেলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান স্ত্রী- কন্যাসহ দুবাইতে মায়ের সঙ্গে মিলিত হয়ে ৮ জুলাই মদিনা মনোয়ারা মোহাম্মাদ বিন আব্দুল আজিজ বিমান বন্দরে অবতরণ করবেন।

পবিত্র মদিনা মনোয়ারায় ৮, ৯, ১০ জুলাই অবস্থান করে মসজিদে নববিতে নামাজ পরবেন এবং রাসুলের (সাঃ) রওজায় সালাম জানাবেন। পবিত্র মদিনায় ইবাদত সম্পন্ন করে ১১ জুলাই ওমরা পালনের উদ্দেশ্যে মক্কা মোকাররমা পৌছার কথা আছে। মক্কায় ১১, ১২, ১৩ অবস্থান করে ওমরা পালন করবেন, ১৩ জুলাই মক্কা মোকাররমায় পবিত্র লাইলাতুল কদরের নামাজ ও ইবাদতের মাধ্যমে আতিবাহিত করবেন।

১৪ জুলাই বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বাংলাদেশের উদ্দেশ্যে এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের যুক্তরাজ্যের উদ্দেশ্যে সৌদিআরব ছাড়বেন বলে জানা গেছে।

তবে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং জানিয়েছে এখনও তার ওমরা সূচি নির্ধারণ হয় নি। আগামী ৬ জুলাই পর্যন্ত বেগম খালেদা জিয়ার ইফতার কর্মসূচি আছে। তারপর তিনি ওমরাহ পালনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।

শনিবারের চিঠি / আটলান্টা/ ২ জু্লাই ২০১৫

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:০২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ জুলাই ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com