ওবামার মেয়েকে বিয়ের প্রস্তাব!

বৃহস্পতিবার, ২৮ মে ২০১৫

ওবামার মেয়েকে বিয়ের প্রস্তাব!

 

শনিবার রিপোর্টঃ ওবামার ১৬ বছর বয়সী কণ্যা মালিয়াকে বিয়ের প্রস্তাব দিলেন কেনিয়ার ৫০ বছর বয়সী এক আইনজীবী। মালিয়াকে তার সাথে বিয়ে দিলে তিনি ওবামাকে ৫০ টি গরু, ৭০ টি গাধা ও ৩০ টি ছাগল উপহার হিসেবে দিবেন বলেও ঘোষণা দিয়েছেন।


নাইরোবির একটি পত্রিকাকে ফেলিক্স কিপরোনো বলেন, ২০০৮ সালেই আমি মালিয়ার প্রেমে পড়ি। সেসময় মালিয়ার বয়স ছিলো ১০। ওবামা তার কণ্যাদের সাথে করে প্রথমবারের মত অফিসে যাচ্ছিলেন। প্রথম দেখাতেই আমি মালিয়ার প্রেমে পড়ে যাই।

ওবামা কণ্যাকে তিনি কতটা ভালোবাসেন, তা বোঝাতে গিয়ে তিনি বলেন, সেই ২০০৮ সাল থেকেই আমি কখনো কোন মেয়ের সাথে প্রেম করিনি, কারন আমি মালিয়ার প্রতি দায়বদ্ধ। আমি আমার পরিবারকেও একথা জানিয়েছি। তারাও আমাকে উৎসাহ দিয়েছে।

কিপরোনো আশা করছেন জুলাইতে ওবামা যখন প্রথমবারের মত তার পিতৃভূমি কেনিয়া সফরে আসবেন, তখই তাকে বিয়ের প্রস্তাবটা দিয়ে ফেলবেন তিনি। আমি ইতিমধ্যে মালিয়াকে আমার সাথে ঘুরতে দেয়ার অনুরোধ জানিয়ে একটি চিঠিও লিখা শুরু করেছি। আশা করছি অ্যাম্বাসি এটা ওবামার হাতে ঠিকমত পৌঁছে দেবে।

তার এ ইচ্ছা নিয়ে ইতিমধ্যে হাস্যরস শুরু হয়েছে। সমালোচকদের হাস্যরসের জবাব দিয়েছেন তিনি। বলেছেন, অনেকে মনে করে, আমি বুঝি টাকা পয়সার জন্যই ওবামার মেয়েকে বিয়ে করতে চাইছি। তাদেরকে বলছি, না, আমার এসবের কোন লোভ নেই। আমার ভালোবাসা খাঁটি। আমি মালিয়াকে খুব ভালোবাসি।

মালিয়াকে বিয়ের পর আমি কিভাবে গরুর দুধ দোয়াতে হয়, কেনিয়ার অন্যান্য নারীদের মত কিভাবে মুরশিক ( দুধ দিয়ে তৈরী এক ধরনের খাদ্য) তৈরী করতে হয়, এগুলো শেখাবেন বলে জানিয়েছেন এ আইনজীবী।

শনিবারের চিঠি / আটলান্টা / ২৮ মে ২০১৫

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:১২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ মে ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com