এ রকম ছাত্রলীগ তো আমরা দেখি নাই : তোফায়েল

বৃহস্পতিবার, ২৮ মে ২০১৫

এ রকম ছাত্রলীগ তো আমরা দেখি নাই : তোফায়েল

 

ছাত্রলীগঢাকাঃ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর কলাবাগান মাঠে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সম্মেলনে ছাত্রলীগকে কেউ কখনো কলঙ্কিত করতে পারেনি মন্তব্য করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সুবিধাভোগীরা ছাত্রলীগে অনুপ্রবেশ করে সংগঠনের সুনাম ক্ষুণ্ন করতে পারে। সেই দিকে ছাত্রলীগের নেতা-কর্মীদের খেয়াল রাখার পরামর্শ দেন তিনি।


বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উদ্দেশে সাবেক এ ছাত্রলীগ সভাপতি বলেন, হরতাল-অবরোধ করে করে তিনি এখন নীরব, নিস্তব্ধ হয়ে গেছেন। আন্দোলনের পথ যে এটা নয়, তা উপলব্ধি করেছেন।

এদিকে বক্তব্য দিতে গিয়ে ক্ষোভ প্রকাশ করেন তোফায়েল আহমেদ। বক্তব্যের মাঝে নেতাকর্মীরা স্লোগান দিতে থাকলে বিরক্ত হয়ে তোফায়েল বলেন, তোমরা কি এখানে স্লোগান দিতে এসেছ। না বক্তব্য শুনতে এসেছ। যদি বক্তব্যের মাঝে স্লোগান দিতে থাক তবে আমি বক্তব্য না দিয়ে চলে যাব।তিনি আরো বলেন, এ রকম ছাত্রলীগ তো আমরা দেখি নাই। আমরাও তো ছাত্রলীগ করে বড় হয়েছি।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি এস এম রবিউল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংসদ ফজলে নূর তাপস, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, বর্তমান সভাপতি এইচ এম বদিউজ্জামান, সাধারণ সম্পাদক নাজমুল আলম, মহানগর উত্তরের সাবেক সভাপতি ইসহাক মিয়া, সাবেক সাধারণ সম্পাদক তাসভীরুল হক প্রমুখ।

শনিবারের চিঠি / আটলান্টা / ২৮ মে ২০১৫

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:১১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ মে ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com