এসএসসি পরীক্ষায় অবরোধ প্রত্যাহারে সিদ্ধান্ত নেবে লিয়াজোঁ কমিটি

শুক্রবার, ৩০ জানুয়ারি ২০১৫

এসএসসি পরীক্ষায় অবরোধ প্রত্যাহারে সিদ্ধান্ত নেবে লিয়াজোঁ কমিটি

 

ঢাকা: এসএসসি পরীক্ষা চলাকালে অবরোধ প্রত্যাহারের সিদ্ধান্ত নেবে ২০ দলীয় জোটের লিয়াজোঁ কমিটি। এমনটাই জানালেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।


বৃহস্পতিবার রাত ৮টা ৪০ মিনিটের দিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে তার কার্যালয়ের সামনে উপস্থিত সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এসএসসি পরীক্ষার সময় চলমান কর্মসূচি প্রত্যাহার করা হবে কি না, এমন প্রশ্নের জবাবে নজরুল ইসলাম খান বলেন, ‘এ বিষয়ে কোনো আলোচনা হয়নি। তবে ২০ দলীয় জোটের লিয়াজোঁ কমিটি সে বিষয়ে সিদ্ধান্ত নেবে।’

নজরুল ইসলাম বলেন, ‘রাজনৈতিক আলোচনা নয়, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সমবেদনা জানাতে আমরা কয়েকজন স্থায়ী কমিটির সদস্য এসেছিলাম। মাত্র কয়েকদিন আগে তিনি তার প্রিয় সন্তানকে হারিয়েছেন। এ শোকের সমবেদনা জানানোর কোনো ভাষা আমাদের কছে নেই। সহকর্মী হিসেবে তার সঙ্গে সাক্ষাৎ করে আমরা সমবেদনা জানিয়েছি। সাক্ষাতে রাজনৈতিক কোনো আলোচনা হয়নি।’

স্থায়ী কমিটির অন্য সদস্যরা হলেন- ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আরএ গণি, ড. আব্দুল মঈন খান, বেগম সারোয়ারী রহমান, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। এর মধ্যে ব্যারিস্টার মওদুদ আহমদ ও ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার সঙ্গে তাদের স্ত্রীরাও ছিলেন।

তারা বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত পৌনে ৮টার মধ্যে খালেদা জিয়ার কার্যালয়ে প্রবেশ করেন। রাত সাড়ে ৮টার মধ্যে বেরিয়ে আসেন।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:০৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩০ জানুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com