এবার রুনা লায়লার সঙ্গে ইমরান

বুধবার, ০৬ জানুয়ারি ২০১৬

এবার রুনা লায়লার সঙ্গে ইমরান

বিনোদন২০০৮ সালের সেরাকণ্ঠ প্রতিযোগিতার মাধ্যমে সংগীত জগতে পরিচিতি পান ইমরান। সে প্রতিযোগিতায় প্রধান বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন রুনা লায়লা ও সাবিনা ইয়াসমীন। প্রতিযোগিতার পর পরই মোহাম্মদ হোসেন জেমীর ‘ভালোবাসার লাল গোলাপ’ ছবিতে সাবিনা ইয়াসমিনের সঙ্গে প্লেব্যাক করার সুযোগ পান ইমরান।

তবে এতদিন ইমরানের স্বপ্ন ছিল রুনা লায়লার সঙ্গে প্লেব্যাক করার। তাঁর সে স্বপ্নও  পূরণ হয়েছে এবার। আব্দুল মান্নান পরিচালিত ‘পাংকু জামাই’ ছবিতে রুনা লায়লার সঙ্গে একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন হালের জনপ্রিয় এ গায়ক, সুরকার ও সংগীত পরিচালক। ‘মনটা কেড়ে নিলে’ শিরোনামের এ গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীত করেছেন আলী আকরাম শুভ। ৪ জানুয়ারি গানটির রেকর্ডিং হয়েছে।


এ প্রসঙ্গে ইমরান বলেন, ‘অনেক দিনের স্বপ্ন এবার সত্যি হয়েছে। গানটিও আমার অনেক ভালো লেগেছে। সব মিলিয়ে গানটি নিয়ে খুব আশাবাদী। আমার বিশ্বাস শ্রোতারাও পছন্দ করবেন।’

ইমরান আরো বলেন, ‘গানটি গাইতে গিয়ে রুনা ম্যামের সঙ্গে দেখা হওয়ার অভিজ্ঞতাও চমৎকার। তিনি আমার কাজের বেশ প্রশংসা করেছেন। আমিও তাঁকে সালাম করেছি, আশীর্বাদ নিয়েছি।’

এদিকে ‘পাংকু জামাই’ ছবিতে আরেকটি গানে কণ্ঠ দিয়েছেন ইমরান। গানটির গীতিকার, সুরকার-সংগীত পরিচালকও একই। এতে ইমরানের সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন তানজিনা রুমা।

শনিবারের চিঠি/ আটলান্টা/ ০৬ জানুয়ারি ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:৫৫ পূর্বাহ্ণ | বুধবার, ০৬ জানুয়ারি ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com