উল্টো পথে মোটর সাইকেলঃ গাড়ির সাথে সংঘর্ষে গাজীপুরে ৩ জন নিহত

শুক্রবার, ১৫ জুলাই ২০২২

উল্টো পথে মোটর সাইকেলঃ গাড়ির সাথে সংঘর্ষে গাজীপুরে ৩ জন নিহত
গাজীপুরে দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার [ ছবিঃ সংগৃহীত ] । গাজীপুরের কোনাবাড়ী ফ্লাইওভারে প্রাইভেটকার ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আড়াই বছরের এক শিশু আহত হয়েছে। কোনাবাড়ী ফ্লাইওভারের পশ্চিম মাথায় টাঙ্গাইলমুখী লেনে আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত তিনজন হলেন—রাজু (৩২), শাহীনুর রহমান (৩০) ও শামীম মৃধা (৩০)। আহত শিশুর নাম রাইসা। সে নিহত রাজুর মেয়ে। পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে কোনাবাড়ী ফ্লাইওভারের পশ্চিম পাশ দিয়ে একটি প্রাইভেটকার টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। উল্টোপথে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে ওই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুজন ফ্লাইওভারের ওপর থেকে নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হন। আহত অপর একজনকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত শিশু রাইসাকে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে পাঠানো হয়েছে। গাজীপুর মহানগর পুলিশের উপকমিশনার মো. জাকির হাসান জানান, মরদেহ তিনটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে কোনাবাড়ি ফ্লাইওভারের পশ্চিম পাশ দিয়ে একটি নিজস্ব গাড়ি টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। উল্টোপথে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে ওই গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুজন ফ্লাইওভারের ওপর থেকে নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হন।

নিহত তিনজন হলেন—রাজু (৩২), শাহীনুর রহমান (৩০) ও শামীম মৃধা (৩০)। আহত শিশুর নাম রাইসা। সে নিহত রাজুর মেয়ে ।


আহত অপর একজনকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত শিশু রাইসাকে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে পাঠানো হয়েছে।

গাজীপুর মহানগর পুলিশের উপকমিশনার মো. জাকির হাসান জানান, মরদেহ তিনটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:০৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৫ জুলাই ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com