নিউইয়র্কে প্রবাসীদের কাছে ভোট চাইলেন শেখ হাসিনা

বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮

নিউইয়র্কে প্রবাসীদের কাছে  ভোট চাইলেন  শেখ হাসিনা

Rajnitiনিউইয়র্কঃ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের উন্নয়ন চাইলে আওয়ামী লীগকে ভোট দিতে হবে। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের সুযোগ দিতে প্রবাসীদের প্রতি আহবান জানান। রোববার সন্ধ্যায় নিউইয়র্কে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

শেখ হাসিনা প্রবাসীদের উদ্দেশ্যে বলেন, আগামী নির্বাচনের আগে আমার আর নিউইয়র্কে আসা হবেনা। তাই আপনাদের কাছে ভোট চেয়ে যাচ্ছি। আওয়ামী লীগ যাতে জিততে পারে, আপনারা তার ব্যবস্থা করুন। বাংলাদেশে আপনাদের আত্মীয়-স্বজন-পরিচিত সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে বলুন।


অনুষ্ঠানে নেতা কর্মীদের একাংশ

অনুষ্ঠানে নেতা কর্মীদের একাংশ

শেখ হাসিনা বলেন, সুদ খোর, ঘুষ খোর, খুনী ও দূর্নীতিবাজরা সব একত্র হয়ে সরকার বিরোধী জোট করেছে। আমি সাধুবাদ জানাই তারা এক হতে পেরেছে। যারা অগ্নি সন্ত্রাস করেছে, যারা মানুষ হত্যাকারীদের সাথে জোট করতে পারে, তাদের মুখে দেশের স্বার্থের কথা মানায়না।

উপস্থিত সুধীমন্ডলীর একাংশ

উপস্থিত সুধীমন্ডলীর একাংশ

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, পররাষ্ট্র মন্ত্রী এ এইচ মাহমুদ আলী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,সাবেক পররাষ্ট্র মন্ত্রী ড. দীপুমনি, প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা তৌফিক ইলাহী চৌধুরী, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, মহিলা বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি,স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন। অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিল।

শনিবারের চিঠি / আটলান্টা / সেপ্টেম্বর ২৬ , ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:২২ অপরাহ্ণ | বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com