ইলিয়াস , আলম খোকনরাও ফিরবে

বুধবার, ১৩ মে ২০১৫

ইলিয়াস , আলম খোকনরাও ফিরবে

ঢাকা: দুই মাস ধরে নিখোঁজ বিএনপি নেতা সালাহউদ্দিন আহমেদের সন্ধান পাওয়ার ঘটনা আশার আলো জাগিয়েছে ইলিয়াস আলী, চৌধুরী আলমসহ বিএনপির নিখোঁজ অন্য নেতাদের পরিবারগুলোতেও। তারা এখন বিশ্বাস করতে চাইছেন তাদের পরিবারের প্রিয় মানুষটিও ফিরবেন খুব শিগগিরই।

প্রায় দুই মাস নিঁখোজ থাকার পর সীমান্ত এলাকা থেকে ৪০ কিলোমিটার দূরে ভারতের শিলং এলাকা থেকে সন্ধান মিললো বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদের। ভিসা পাওয়া মাত্রই সালাহউদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদসহ পরিবারের কয়েকজন সদস্য সেখানে যাবেন বলে জানিয়েছে তার পরিবার সূত্র।


সালাহউদ্দিনের সন্ধানের ঘটনায় রাজনীতির নানা হিসেব-নিকেশ থাকলেও তার পরিবার এবং সাধারণ শান্তিপ্রিয় মানুষ স্বস্তি পেয়েছে। এ খবর শোনার পর স্বস্তি প্রকাশ করে এ প্রতিবেদককে ফোন করেন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাবেক সহকারী প্রেস সচিব মহিউদ্দিন খান মোহন।

সালাহউদ্দিনের সন্ধানের খবরে অন্যদের মতো বিএনপির সাংগঠনিক সম্পাদক নিঁখোজ এম ইলিয়াস আলী, ঢাকা মহানগর নেতা চৌধুরী আলম, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকনসহ যারা নিঁখোজ রয়েছে তাদের পরিবারে নতুন আশা জেগেছে। তারা বিশ্বাস করতে চাইছে এমনিভাবে ঠিক খোঁজ মিলবে তাদের স্বজনদের! এম ইলিয়াস আলী ৩ বছর এবং চৌধুরী আলম প্রায় ৫ বছর ধরে নিঁখোজ রয়েছেন। সবার পরিবারের বিশ্বাস তারা ফিরে আসবেন।

ইলিয়াস আলীর বিষয়ে এর আগে খবর শোনা গেছে তিনিও ভারতে রয়েছেন। তার ফোন থেকে মিসড কল এসেছিল তার পরিবারের লোকজনের কাছে। সালাহউদ্দিনের খোঁজ মিলার পর ইলিয়াস আলীর স্ত্রী বলেছেন, ‘আমি সব সময় মনে করি সে ফিরে আসবে।’

আনিসুর রহমান তালকুদারের ভাই ইমরান তালুকাদার এ প্রতিনিধিকে বলেছেন, ‘যে কোনো মূল্যে আমরা তাকে ফিরে পেতে চাই। আমরা আশা করছি তিনি ফিরবেন।’

 

শনিবারের চিঠি /  আটলান্টা/ ১৩ মে ২০১৫

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:১৬ পূর্বাহ্ণ | বুধবার, ১৩ মে ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com