ইমরান খানের স্ত্রীর কোনো গহনা নেই  নিজের আছে চারটি ছাগল

বুধবার, ১৭ আগস্ট ২০২২

ইমরান খানের স্ত্রীর কোনো গহনা নেই  নিজের আছে চারটি ছাগল
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তার স্ত্রী বুশরা বিবি [ ছবিঃ সংগৃহীত ]

 

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ পাকিস্তানের  (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান নিজের সম্পদের হিসাব দিয়েছেন। তার স্ত্রী বুশরা বিবির সম্পদেরও হিসাব দিয়েছেন তিনি।


উপনির্বাচনে (ফয়সালাবাদে ১০৮ নম্বর আসন) প্রতিদ্বন্দ্বিতা করছেন ইমরান। এ জন্য তিনি নির্বাচন কমিশনে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্রে সব সম্পদের হিসাব দিতে হয়েছে ইমরানকে।

জিও নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, পাকিস্তানের নির্বাচন কমিশনকে (ইসিপি) ইমরান যে সম্পদের বিবরণ দিয়েছেন, তাতে দেখা যাচ্ছে— তার সম্পদের মোট মূল্য ৩০৪ দশমিক ২ মিলিয়ন রুপির বেশি। হিসাবে তিনি ভাক্কর জেলায় উত্তরাধিকারসূত্রে পাওয়া দুটি বাড়ি এবং ২৮ দশমিক ৫ একর জমির কথাও উল্লেখ করেছেন।

এ ছাড়া কাগজপত্রে উল্লেখ করেছেন, তার কোনো গহনা নেই। ইসলামাবাদে তার একটি ফ্ল্যাট ও বাণিজ্যিক প্লট রয়েছে। এগুলো থেকে তিনি ১ দশমিক ৪ মিলিয়ন রুপি ভাড়া পান।

ইমরান খানের চারটি ব্যাংক অ্যাকাউন্ট আছে। কোথাও তার কোনো বিনিয়োগ নেই বলেও নির্বাচন কমিশনে জমা দেওয়া মনোনয়নপত্রে উল্লেখ করেছেন। তার হাতে এ মুহূর্তে ১১ দশমিক ২২ মিলিয়ন নগদ অর্থ আছে। এ ছাড়া তার চারটি ছাগল রয়েছে। এগুলোর দাম ২০ হাজার রুপি।

ইমরান খান জামান পার্কে বাড়ি নির্মাণে ৪৮ দশমিক ৬৬ মিলিয়ন রুপি ব্যয় করেছেন। আর বানিগালার বাড়ি নির্মাণে অতিরিক্ত ৪ দশমিক ৯ মিলিয়ন রুপি ব্যয় করেছেন। তবে মনোনয়নপত্রে ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া ইমরান খান তার সন্তানদের কথা উল্লেখ করেননি।

মনোনয়নপত্রে ইমরান খান তার স্ত্রী বুশরা বিবির নামে কোথায় কত সম্পদ আছে, তাও জানিয়েছেন। পাকপাত্তন ও ওকারা এলাকায় ৬৯৮ কানাল (১ কানালে ৬০৫ গজ) জমি আছে বুশরার নামে। বুশরার নামে বাণীগালায় তিন কানালের একটি বাড়িও আছে। মনোনয়নপত্র অনুযায়ী, ইমরান খানের স্ত্রীর কোনো গহনা নেই।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:১৯ পূর্বাহ্ণ | বুধবার, ১৭ আগস্ট ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com