ইফতার মাহফিলে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ঘে আহত ১০

সোমবার, ০৬ জুলাই ২০১৫

 

Syletসিলেট: সিলেটের জৈন্তাপুর উপজেলায় ইফতার মাহফিলকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।


রোববার সন্ধ্যা পৌনে ৬টার দিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী ও যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ বাবর গ্রুপের নেতাকর্মীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় ইরা দেবী মিলনায়তন মাঠে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার মাহফিলে নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল্লাহ ও সাধারণ সম্পাদক লিয়াকত আলী।

ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইমরান আহমদ, জেলা আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন খান, মাহফুজ আহমদ ও গোয়াইনঘাট উপজেলা সভাপতি মো. ইব্রাহিম।

ইফতারের আয়োজন শুরুর পর সন্ধ্যা পৌনে ৬টার দিকে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ বাবর গ্রুপের কয়েকজন নেতাকর্মী মাহফিলে গিয়ে চড়াও হন। এসময় লিয়াকত গ্রুপের নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষ বাধে।

প্রায় ঘণ্টাব্যাপী এ সংঘর্ষ চলে। এতে উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হন। এর মধ্যে কয়েকজনকে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

সংঘর্ষ চলাকালে সংসদ সদস্য ইমরান আহমদসহ অন্য অতিথিরা ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে জানতে জৈন্তাপুর পুলিশের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।

শনিবারের চিঠি/ আটলান্টা / ৬ জুন ২০১৫

 

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:২৩ পূর্বাহ্ণ | সোমবার, ০৬ জুলাই ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com