‘ইন্ডিয়া আপনাদের এই কুকর্মকে আর সাপোর্ট করবে না’

সোমবার, ০৯ ফেব্রুয়ারি ২০১৫

‘ইন্ডিয়া আপনাদের এই কুকর্মকে আর সাপোর্ট করবে না’

ঢাকাঃ শনিবার দুপুরে কৃষক শ্রমিক জনতা লীগের ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আপনি (শেখ হাসিনা) ইন্ডিয়ার জোরে নাচবেন না কারণ ইন্ডিয়া আপনাদের এই কুকর্মকে আর সাপোর্ট করবে না।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে কাদের সিদ্দিকী বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথেও আলোচনা করতে হবে না এবং আমার সাথেও আলোচনা করতে হবে না। যাদের সাথে করতে হবে তাদের সাথেই আলোচনা করুন।


তিনি বলেন, দালাল মন্ত্রী মায়া-ইনু আপনাকে বাচাঁতে পারবে না। তারা আপনার সবসময় ক্ষতিই করবে। আপনাকে বাচাঁলে আমাদের মতো গামছাওয়ালারা বাচাঁবে।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে কাদের সিদ্দিকী বলেন, দেশের অবস্থা ভাল না। দারোগা-পুলিশের ওপর বেশি ভর কইরেন না। সূর্য যেদিকে ওঠে ওরা সেই দিকেই যায়। ১৪ আগস্ট যারা আপনাদের পা ধরে চুমো খাইত, ১৫ তারিখে তারাই বঙ্গবন্ধুকে হত্যা করেছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আপনি সীমার-এজিদের মতো হবেন না। আপনি মা ফাতেমার মতো হোন। আপনি জল্লাদ প্রধানমন্ত্রী হবেন না। আপনি দরদী প্রধানমন্ত্রী হোন।

কাদের সিদ্দিকী বলেন, আপনাকে যারা বুদ্ধি দিচ্ছে তারা ভাল কাজ করছে না। ৫ তারিখের নির্বাচন কেউ মানেনি। বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ১৫৩ প্রার্থী নির্বাচিত হয়েছে। এটি কোনো নির্বাচন হয়নি। আপনি আবার নির্বাচনের ব্যবস্থা করেন। জয়ী হোন, তারপর কেয়ামত পর্যন্ত ক্ষমতায় থাকেন। আপনি এখন জবরদখল প্রধানমন্ত্রী।

বঙ্গবীর বলেন, যারা অপনাকে আলোচনায় বসতে নিষেধ করছে তারা আপনার খারাপ চাচ্ছে তারা, বঙ্গবন্ধুর ও খারপ চাচ্ছিল তারা। আপনি বৈধভাবে ক্ষমতায় আসলে কিয়ামত পর্যন্ত ক্ষমতায় থাকলেও আমাদের কোন আপত্তি নাই। আপনি নির্বাচন দিন, না হলে আপনাকে বাংলার জনগন কখনই ক্ষমা করবে না।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৩১ পূর্বাহ্ণ | সোমবার, ০৯ ফেব্রুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com