ইংল্যান্ডের বিরুদ্ধে রুবেলের ক্রীড়ানৈপুন্যে হোম টাউন বাগেরহাটে আনন্দ মিছিল

মঙ্গলবার, ১০ মার্চ ২০১৫

ইংল্যান্ডের বিরুদ্ধে রুবেলের ক্রীড়ানৈপুন্যে  হোম টাউন বাগেরহাটে আনন্দ মিছিল

 

BGHTবাগেরহাটঃ বাংলাদেশ দলের অন্যতম বোলার রুবেল হোসেন প্রথম রাউন্ডের খেলায় চারটি উইকেট শিকার করায় বাংলাদেশ দল বিজয়ী হয়েছে। তার এই অসাধারণ ক্রীড়ানৈপূণ্যে তার পরিবার ও বাগেরহাটবাসী দারুণ খুশি। আগামি ম্যাচগুলোতেও দলের হয়ে সে তার ক্রীড়ানৈপূণ্য ধরে রাখবেন এমটাই প্রত্যাশা তাদের। বাংলাদেশ দল বিজয়ী হওয়ায় রাতে তার হোম টাউন বাগেরহাটে ক্রিকেট ভক্তরা আনন্দ মিছিল করেছে।


খেলা শেষে বাগেহাট শহরে রুবেলদের বাড়িতে গেলে তার বাবা সিদ্দিকুর রহমান ও মা রবেজান বিবি এ প্রতিনিধিকে বলেন, এই বিশ্বকাপে আমার ছেলের খেলা অনিশ্চিত হয়ে পড়েছিল। অনেক ঝড় ঝঞ্জা কাটিয়ে সে আবার দলে সুযোগ পেয়েছে। বিশ্বকাপের প্রথম রাউন্ডের সব ম্যাচে ভাল খেলা উপহার দেয়ায় আমরা দারুণ আনন্দিত। আমরা চাই সে আগামি ম্যাচগুলো এর চেয়ে ভাল খেলুক।

তারা আরও বলেন, আফগানিস্তানের বিপক্ষে প্রথম উইকেটটি পাওয়ার পর আমরা সবাই লাফিয়ে উঠে আনন্দ উল্লাস করতে থাকি। বাংলাদেশ দলের হয়ে রুবেলসহ যারা খেলছে সবাই আমার ছেলে মতো। ওরা সবাই ভাল খেলে দলকে জিতিয়ে নিয়ে দেশে ফিরে আসুক এই কামনা করেন তারা।

বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সরদার সেলিম আহমেদ রাতে বলেন, সকাল থেকেই টেলিভিশনের পর্দায় খেলা উপভোগ করেছি। বাগেরহাটের কৃতি খেলোয়াড় রুবেল হোসেন সুদূর অস্টেলিয়ার মাঠে দেশের হয়ে খেলছে এটা ভাবতেই মনটা আনন্দে ভরে উঠেছে। সে ভাল খেললে তা বাগেরহাটবাসীর জন্য গৌরবের। রুবেল প্রথম রাউন্ডে ধারাবাহিকভাবে ভাল খেলছে। ইংল্যান্ড দলের বিপক্ষের চারটি উইকেট পাওয়ায় বাংলাদেশ দল বিজয়ী হতে পেরেছে। আজকের ম্যাচে সে যে ক্রিড়ানৈপূণ্য দেখিয়েছে তা আগামি ম্যাচগুলোতে অব্যাহত রাখবে এটাই প্রত্যাশা করছি। সেসহ দলের সকল খেলোয়াড়দের জন্য জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে শুভ কামনা জানাচ্ছি।

বাগেরহাট আম্পায়ারস্ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও রুবেলের বন্ধু মো. আজিম হাওলাদার বলেন, রুবেল আমাদের বাগেরহাটের গর্ব। আজকের ম্যাচে রুবেল ইংল্যান্ডের বিপক্ষে অসাধারণ বোলিং এবং ফিল্ডিং করেছে তাতে আমি দারুণ খুশি। প্রতিটি ম্যাচে রুবেল এভাবে খেলতে পারলে বিজয় আমাদের সুনিশ্চিত। দলের সবার জন্য শুভ কামনা রইল। অষ্টেলিয়ার মাঠে রুবেলদের খেলার ভিডিও ক্লিপ দেখতে নিন্মের লিঙ্কে চাপ দিনঃ

 

 

শনিবারের চিঠি / আটলান্টা / ১০ মার্চ ২০১৫

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:১০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১০ মার্চ ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com