আশুগঞ্জের গ্রামবাসীর সংঘর্ষ নিয়ন্ত্রণে পুলিশ নাজেহাল

সাংবাদিকসহ আহত ২০

শনিবার, ০২ এপ্রিল ২০২২

আশুগঞ্জের গ্রামবাসীর সংঘর্ষ নিয়ন্ত্রণে পুলিশ নাজেহাল
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য পুলিশ চেষ্টা চালিয়ে নাজেহাল হয়ে পড়ে

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার চরচারতলা এলাকায় দুইদল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশ, সাংবাদিকসহ আহত অন্তত ২০ জন হয়েছে। আজ শনিবার দুপুর ১টার দিকে এ সংঘর্ষ শুরু হয়।

পরে আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চরচারতলা গ্রামের জমি সংক্রান্ত বিরোধের জেরে আনু সরকারের বাড়ি ও হিয়াইলা বাড়ির লোকজনের সঙ্গে বিরোধ চলছিল। এরই জের ধরে আজ দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে তাদের অন্তত দুই থেকে তিনজন আহত হয়। এ সময় সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক হুমায়ুন কবির আহত হন। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। সংঘর্ষ চলাকালে হামলাকারীদের ঢিলের আঘাতে পুলিশ ও সাংবাদিকসহ বেশ কয়েকজন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য পুলিশ চেষ্টা চালিয়ে নাজেহাল হয়ে পড়ে। পরবর্তী সময়ে টিয়ারগ্যাসের শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে দুপুর ২টায় সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৪৭ অপরাহ্ণ | শনিবার, ০২ এপ্রিল ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com