আ’লীগ বেরোবার পথ পাবে না: কাদের সিদ্দিকী

বৃহস্পতিবার, ১১ জানুয়ারি ২০১৮

আ’লীগ বেরোবার পথ পাবে না: কাদের সিদ্দিকী

সখীপুর, টাঙ্গাইলঃ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, গণতন্ত্রের রাজনীতি মানুষকে খুশি রাখে। কিন্তু আওয়ামী লীগের রাজনীতিতে দেশের মানুষ খুশি না। এমন একসময় আসবে যখন আওয়ামী লীগ বেরোবার পথ পাবে না।

বুধবার বিকালে দিঘিরচালা বাজারে সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


বঙ্গবীর বলেন, আবারও আওয়ামী লীগ ভাবছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে তারা ক্ষমতায় যাবে। ভোট হলে আওয়ামী লীগের নির্ঘাত পরাজয় হবে। তিনি বলেন, আর যদি ভোট না হয় তাহলে আওয়ামী লীগ সরকার গঠন করবে। আর এতেই আওয়ামী লীগ সরকারের পতন হবে।

বঙ্গবীর বলেন, স্বাধীনতার পর হাসানুল হক ইনু’র গণবাহিনী হাজার হাজার আওয়ামী লীগ নেতাকর্মী ও মুক্তিযোদ্ধাদের হত্যা করেছে। সেই ইনু আজ আওয়ামী লীগের প্রভাবশালী মন্ত্রী। তারাই আজ দেশ চালায়।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু আমার নেতা ছিলেন। যুদ্ধ শেষে আমি আমার সেই নেতার কাছে অস্ত্র তুলে দিয়েছিলাম। এটাই আমার জীবনের শ্রেষ্ঠ সৌভাগ্য।

কাদের সিদ্দিকী বলেন, আজ বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের দিন। এটি বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন।

সমাবেশে কাকড়াজান ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন মাস্টারের সভাপতিত্বে কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা (বীরপ্রতীক), যুগ্ম সাধারণ সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সহ-সভাপতি আবদুল হালিম সরকার লাল, সখীপুর শাখার সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক অধ্যাপক মীর জুলফিকার শামীম, কেন্দ্রীয় যুব আন্দোলনের আহ্বায়ক হাবিবুন নবী সোহেল প্রমুখ বক্তব্য দেন। যুগান্তর

শনিবারের চিঠি / আটলান্টা /  ১১ জানুয়ারি , ২০১৮

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৩৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১১ জানুয়ারি ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com