আমেরিকা-ফেরত দম্পতিকে খুন করে ৫ কোটি মূল্যের গয়না লুট

ধৃত দুই পরিচারক

মঙ্গলবার, ১০ মে ২০২২

আমেরিকা-ফেরত দম্পতিকে খুন করে ৫ কোটি মূল্যের গয়না লুট
শ্রীকান্ত এবং তাঁর স্ত্রী অনুরাধা [ ছবি সংগৃহীত ]

শনিবারই আমেরিকা থেকে চেন্নাই ফিরেছিলেন এক দম্পতি। ওই দিনই তাঁদের চালক ও তাঁর বন্ধুর হাতে খুন হতে হল দম্পতিকে। খুন করে অভিযুক্তরা পাঁচ কোটি টাকা মূল্যের গয়না নিয়ে পালিয়ে যায়। যার মধ্যে ছিল প্রায় ৯ কেজি সোনা। এই ঘটনায় পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। খবরঃ আনন্দবাজার

পেশায় চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট শ্রীকান্ত (৬০) এবং তাঁর স্ত্রী অনুরাধা (৫৫) শনিবার আমেরিকায় মেয়ের কাছ থেকে বাড়ি ফেরেন। ওই দিনেই দু’জনকে নৃশংস ভাবে খুন করে তাঁদের গাড়িচালক এক যুবক ও তাঁর বন্ধু। খুনের পর দেহ চেন্নাইয়ে বাইরে ওই দম্পতিরই একটি খামার বাড়িতে নিয়ে গিয়ে পুঁতে দেয়। নিজেদের বাড়ি নেপালে পালানোর সময় পুলিশ অন্ধ্রপ্রদেশ থেকে তাদের আটক করে।


আমেরিকায় থাকা দম্পতির মেয়ে বার বার ফোন করে বাবা-মাকে না পেয়ে প্রতিবেশীদের জানায়। প্রতিবেশীরাই পুলিশে খবর দেন। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। ঘটনার পর থেকেই নিখোঁজ ছিল চালক। পুলিশ চালক কৃষ্ণান এবং তার বন্ধু রবিকে অন্ধ্রপ্রদেশের ওঙ্গোল থেকে গ্রেফতার করে। অত্যাধুনিক ট্র্যাকিং সিস্টেম ব্যবহার করে তাদের গ্রেফতার করা সম্ভব হয়।
জেরায় কৃষ্ণান জানিয়েছে, একটি আবাসন সংক্রান্ত চুক্তি থেকে দম্পতি ৪০ কোটি টাকা পেয়েছিলেন। সেই নগদ টাকা হাতানোই মূল উদ্দেশ্য ছিল। না পেয়ে গয়না নিয়েই পালিয়ে যায় তারা। এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না পুলিশ তদন্ত করছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:০৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১০ মে ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com