আমি আর নাইরে জান ‘ বলে গৃহকর্মীর আত্ন হত্যা

সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০

আমি আর নাইরে জান ‘ বলে গৃহকর্মীর আত্ন হত্যা
বনানী পুলিশ ষ্টেশন, ঢাকা

রাজধানীর বনানীর এক নম্বর রোডের একটি বাসার ফ্লাট থেকে লিজা (১৩) নামের এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার দুপুরে তার মহদেহ উদ্ধার করা হয়।

লিজা তিন মাস ধরে ওই বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে আসছে। বাসার লোকজনের দাবি, বাসার সার্ভেন্ট কক্ষের ফ্যানের সঙ্গে লিজা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।


আজ রোববার সন্ধ্যায় বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া এনটিভি অনলাইনকে এই তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘গৃহকর্তার দাবি, সকাল ৮টার সময়ও লিজা বাসার কাজ করেছে। এরপর এক সময় সার্ভেন্ট কক্ষের ফ্যানের সঙ্গে লিজাকে ঝুলন্ত দেখা যায়। তবে হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট না পেলে এই ব্যাপারে কিছু বলা যাবে না।’

“তবে ঘটনাস্থলে গিয়ে আমরা লিজার ফোনে ‘জান’ নামে সংরক্ষণ করা একটি মুঠোফোন নম্বরে পাঠানো একটি মেসেজ দেখতে পাই। সেখানে ‘আমি আর নাইরে জান’ বলে একটি ম্যাসেজ পাঠানো হয়েছে।”

লিজার বাড়ি নেত্রকোনার কলমাকান্দা উপজেলায়। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে জানা যাবে মৃত্যুর কারণ। এই ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি বলে জানান ওসি নূরে আজম।

শনিবারের চিঠি/ আটলান্টা/ সেপ্টেম্বর ১৪, ২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৩০ অপরাহ্ণ | সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com