আমার দেশ পত্রিকার বাগেরহাট প্রতিনিধি মারা গেছেন

সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০১৭

আমার দেশ পত্রিকার বাগেরহাট প্রতিনিধি মারা গেছেন

বাগেরহাট প্রতিনিধিঃ দৈনিক আমার দেশের বাগেরহাট জেলা প্রতিনিধি ও বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সহসভাপতি সাংবাদিক এস এম জাকারিয়া মাহমুদ (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গতকাল রোববার দিবাগত ১টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তিনি বেশ কিছুদিন ধরে নানা রোগে ভুগছিলেন।


জাকারিয়া মাহমুদ বাগেরহাট পৌর বিএনপির সাধারণ সম্পাদক হিসেবে  এরশাদবিরোধী আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। আশির দশকে খুলনার দৈনিক পূর্বাঞ্চলের বাগেরহাট ব্যুরোপ্রধান হিসেবে সাংবাদিকতা শুরু করেন। এরপর তিনি দৈনিক বাংলাবাজারসহ বিভিন্ন সংবাদপত্র ও অনলাইনে কাজ করেছেন। দৈনিক আমার দেশের প্রতিষ্ঠাকাল থেকেই তিনি বাগেরহাট জেলা হিসেবে কর্মরত ছিলেন।

প্রয়াতের কফিনে শেষ শ্রদ্ধা জানাচ্ছেন সাংসদ মীর শওকাত আলী বাদশা ও স্থানীয় সাংবাদিকবৃন্দ

প্রয়াতের কফিনে শেষ শ্রদ্ধা জানাচ্ছেন সাংসদ মীর শওকাত আলী বাদশা ও স্থানীয় সাংবাদিকবৃন্দ

সাংবাদিক জাকারিয়া মাহমুদের মৃত্যুর সংবাদ শুনে শহরের মুনিগঞ্জে তাঁর বাসায় ছুটে যান বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক তালুকদার আবদুল বাকি, সাংবাদিক অধ্যাপক এ বি এম মোশাররফ হুসাইন, অ্যাডভোকেট মোজাফফর হোসেন, শেখ আহসানুল করিম, নীহার রঞ্জন সাহা, মো. দেলোয়ার হোসেন, শওকাত আলী বাবু, তরফদার রবিউল ইসলাম, ইয়ামিন আলী, মোল্লা মাসুদ, আবু সাঈদ শুনুসহ অন্যান্য সাংবাদিক ও শহরের সর্বস্তরের মানুষ।

সাংবাদিক জাকারিয়া মাহমুদের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক তালুকদার আবদুল বাকিসহ বাগেরহাট জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত সাংবাদিক ও প্রেসক্লাবের নেতৃবৃন্দ, জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান টুকু, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র খাঁন হাবিবুর রহমান ও বিএনপির সভাপতি সম্পাদক যথাক্রমে এমএ সালাম ও অধ্যাপক আলী রেজা বাবু।

মরহুম সাংবাদিক জাকারিয়া মাহমুদের মরদেহ দুপুর সাড়ে ১২টায় বাগেরহাট প্রেসক্লাবে রাখা হয়। সেখানে সাংবাদিক নেতৃবৃন্দসহ বাগেরহাট শহরের সর্বস্তরের লোকজন শেষ শ্রোদ্ধা জানান। এরপর মুনিগঞ্জ ঈদগাহ মাঠে জানাজা শেষে সরুই সরকারি কবরস্থানে দাফন করা

শনিবারের চিঠি/ আটলান্টা / ফেব্রুয়ারি ২০,২০১৭

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৪:৫১ অপরাহ্ণ | সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০১৭

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com