আমরা কোনো সমাধান পাইনি : ড. কামাল

শুক্রবার, ০২ নভেম্বর ২০১৮

আমরা কোনো সমাধান পাইনি : ড. কামাল

Rajnitiঢাকাঃ গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দলীয় জোট নেতাদের সঙ্গে সংলাপে আমরা কোনো সমাধান পাইনি। সংলাপ শেষে রাজধানীর বেইলি রোডের  বাসায় গিয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন জাতীয় ঐক্যফ্রন্টের অাহ্বায়ক ড. কামাল হোসেন।

ড. কামাল হোসেন বলেন, আমরা ৩ ঘণ্টা গণভবনে ছিলাম। সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত টানা আলোচনা হয়েছে। প্রধানমন্ত্রী সংলাপের শুরুতে লম্বা বক্তব্য দিয়েছেন কিন্তু আমরা সেখান থেকে কোনো সমাধান খুঁজে পাইনি।


ড. কামাল বলেন, আমাদের ঐক্যফ্রন্টের যেসব নেতারা ছিলেন, তারা সবাই নিজেদের কথাগুলো তুলে ধরেছেন। তাদের অভিযোগের কথা, সরকারের বিষয়ে কথা, সরকারের যেসব দিকগুলো আলোচনা দরকার সব বিষয়ে তুলে ধরেছেন। যেগুলো নিয়ে তারা উদ্বিগ্ন সেগুলো তুলে ধরেছেন।

ড. কামাল হোসেন বলেন, শুধু একটা ভালো কথা বলেছেন শেখ হাসিনা, সেটি সভা-সমাবেশ নিয়ে। সেখানে তিনি যা বলেছেন সেগুলো তুলে ধরছি আপনাদের সামনে।

ঐক্যফ্রন্টের আহ্বায়ক  বলেন, প্রধানমন্ত্রী তাঁর বক্তব্যে  বলেছেন, সারা দেশে রাজনৈতিক কোনো কর্মসূচিতে বাধা দিবে না। এ বিষয়ে সহযোগিতা করতে আইনশৃঙ্খলা বাহিনীকে এরই মাঝে তিনি নির্দেশ দিয়েছেন। আর রাজনৈতিক মামলার বিষয়ে বলেছেন, রাজনৈতিক নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলা, গণগ্রেপ্তার, এসবের তালিকা চেয়েছেন শেখ হাসিনা। বলেছেন, তারা সেগুলো বিবেচনা করবেন। এবং যাতে কেউ হয়রানি না হয় সে বিষয়ে ব্যবস্থা নিবেন। ঐক্যফ্রন্টের দাবি নিয়ে সামনের দিনে আলোচনা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী।

শনিবারের চিঠি / আটলান্টা/ ০২ নভেম্বর , ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:১৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ নভেম্বর ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com