আবারও জুটি বাঁধছেন শাকিব-অপু

রবিবার, ১৭ জানুয়ারি ২০১৬

আবারও জুটি বাঁধছেন শাকিব-অপু

বিনোদননতুন ছবি ‘বেহায়া মন’, আর এতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ছবিটি পরিচালনা করছেন শাহাদাৎ হোসেন লিটন। তিনি বলেন, এরই মধ্যে ছবির নাম নিবন্ধন করা হয়েছে বাংলাদেশ পরিচালক সমিতিতে। বাকি শিল্পীদের অভিনয়ের ব্যাপারটি চূড়ান্ত করেই খুব তাড়াতাড়ি শুটিং শুরু হবে বলে জানান পরিচালক।

বাংলাদেশে বর্তমানে কোনো চলচ্চিত্রই ভালো ব্যবসা করতে পারছে না। এ অবস্থায় নতুন ছবি নির্মাণ করতে আসার কারণ কী? উত্তরে পরিচালক লিটন  আমাদের প্রতিনিধিকে বলেন, ‘ইদানীং আমাদের চলচ্চিত্র যে কয়টা কারণে পিছিয়ে যাচ্ছে, তার মধ্যে অন্যতম কারণ বিদেশি গল্পের নকল। আমাদের ছবির গল্পটা মৌলিক। দেখে মনে হবে যে আমাদের দেশের একটা গল্প দেখছি। প্রেমের ছবি হবে এটি, এতে অ্যাকশন এবং কমেডি থাকবে। গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না। আমি এর আগে একাধিক ছবি নির্মাণ করেছি, দর্শক সেসব দেখেছে। আশা করি এই ছবিটিও দর্শকদের কাছে ভালো লাগবে।’


শাকিব খানকে নিয়ে পরিচালক শাহাদাৎ হোসেন লিটন এর আগেও অনেক ছবি করেছেন। এর মধ্যে অন্যতম ‘কঠিন শাস্তি’, ‘রুখে দাঁড়াও’, ‘মিয়াবাড়ির চাকর’, ‘নগ্ন হামলা’, ‘ও প্রিয়া তুমি কার’, ‘কাবিননামা’, ‘প্রেমে পড়েছি’ ইত্যাদি। নতুন ছবি ‘বেহায়া মনে’র শুটিং মার্চ মাসে শুরু হতে পারে বলে জানিয়েছেন পরিচালক। ইন্নি মনি চলচ্চিত্রের ব্যানারে ছবিটি প্রযোজনা করবেন মনির হোসেন ভূঁইয়া।

শনিবারের চিঠি /আটলান্টা/ ১৭ জানুয়ারি ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:০৯ পূর্বাহ্ণ | রবিবার, ১৭ জানুয়ারি ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com