আবারও চলচ্চিত্রে ব্যস্ত হচ্ছেন অরুণা বিশ্বাস

শনিবার, ০২ এপ্রিল ২০১৬

আবারও চলচ্চিত্রে ব্যস্ত হচ্ছেন অরুণা বিশ্বাস

বিনোদনআবারও চলচ্চিত্রে ব্যস্ত হয়ে উঠছেন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস। গত বুধবার থেকে তিনি শাহ আলম মণ্ডল পরিচালিত ‘সাদাকালো প্রেম’ ছবির কাজ শুরু করেছেন।

এ ছাড়া বন্ধন বিশ্বাসের ‘শূন্য’, হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রির যাত্রী’ ও নার্গিস আক্তারের ‘যৈবতী কন্যার মন’ ছবিতেও অভিনয় করছেন অরুণা বিশ্বাস।


এ বিষয়ে ‘সাদাকালো প্রেম’ ছবির পরিচালক শাহ আলম মণ্ডল বলেন, ‘আমার ছবির নামের মতোই ছবির গল্পটাও সাদাকালো। তবে একেবারেই সাদাকালো নয়। আংশিক রঙিন। কারণ এই ছবিতে কৌতুক, অ্যাকশন সবই আছে। দর্শক সব ধরনের বিনোদন নিয়ে হল থেকে বেরুবে। পাশাপাশি পাওয়া যাবে সুন্দর একটা গল্প। যা দর্শকদের মনে থাকবে অনেকদিন, এমন নয় যে ছবি দেখে বাসায় ফিরতে ফিরতে ছবির গল্প ভুলে যাবে। আমি সব সময়ই গল্প নির্ভর ছবি বানাতে চেষ্টা করি। আশা করি দর্শকদের চাহিদা পূরণ করতে পারব।’

শাহ আলম মণ্ডল আরো বলেন, ‘আমার এই ছবিতে অভিনয় করছেন গুণী অভিনেত্রী অরুণা বিশ্বাস। সুন্দর একটা গল্প পর্দায় ফুটিয়ে তোলার জন্য আসলে ভালো শিল্পীর প্রয়োজন হয়। আমাদের দেশের সিনিয়র শিল্পীদের অনেকেই এখন আর ছবিতে কাজ করছেন না। যে কারণে আমরা অনেকটাই অসহায়। এমন সময় অরুণা বিশ্বাসের মতো অভিনেত্রীরা যদি অভিনয়ে নিয়মিত হন, তা হলে আমরা আরো বেশি গল্পনির্ভর ছবি বানাতে সাহস পাব।’

নতুন করে আবার চলচ্চিত্রে কাজ করার বিষয়ে জানতে চাইলে অভিনেত্রী অরুণা বিশ্বাস বলেন, ‘ব্যক্তিগত কারণে অনেক দিন চলচ্চিত্রে কাজ করিনি। এরই মধ্যে আমি বেশ কয়েকটি ছবিতে কাজ করেছি, আরো কিছু ছবির বিষয়ে কথা হচ্ছে। এখন থেকে আশা করি নিয়মিত কাজ করব। আর নতুন অনেক পরিচালক কাজ করছেন, অনেকের সঙ্গে তাঁদের চলচ্চিত্র ভাবনা, গল্প ও মেকিং নিয়ে কথা হয়েছে। আমার কাছে অনেক আধুনিক মনে হয়েছে এবং একটা বিশ্বাস তৈরি হয়েছে যে বাংলা চলচ্চিত্র অবশ্যই আবারও জেগে উঠবে।’

‘সাদাকালো প্রেম’ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলীরাজ, আনিসুর রহমান মিলন, এ্যামিয়া এমি, হাসান ইমাম, শর্মিলী আহমেদ, সাদেক বাচ্চু, মিশা সওদাগর প্রমুখ। ছবির কাহিনী লিখেছেন যোসেফ শতাব্দী।

১৯৮৬ সালে নায়করাজ রাজ্জাক পরিচালিত ‘চাঁপাডাঙ্গার বউ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় আসেন অভিনেত্রী অরুণা বিশ্বাস। ছবিটিতে তিনি জুটি বেঁধে অভিনয় করেছিলেন রাজ্জাকপুত্র বাপ্পারাজের সঙ্গে।

একই ছবিতে অরুণা ও বাপ্পারাজ দুজনেরই অভিষেক ঘটে। প্রথম ছবিতেই অরুণা বিশ্বাস তাঁর অভিনয় নৈপুণ্যের কারণে দর্শক হৃদয় জয় করেন। এখন পর্যন্ত তিনি শতাধিক ছবিতে অভিনয় করেছেন। বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও সমান ব্যস্ত এই অভিনেত্রী।

শনিবারের চিঠি/আটলান্টা/ এপ্রিল ০২, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৪০ পূর্বাহ্ণ | শনিবার, ০২ এপ্রিল ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com