মাদারীপুরে

আধিপত্য বিস্তারে দুপক্ষের সংঘর্ষে শতাধিক বোমা বিস্ফোরণ, আহত ২৪

শনিবার, ১৮ ডিসেম্বর ২০২১

আধিপত্য বিস্তারে দুপক্ষের সংঘর্ষে শতাধিক বোমা বিস্ফোরণ, আহত ২৪
সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২৪ জন আহত হয়েছে [ ছবিঃ সংগৃহীত ]

মাদারীপুরে দুপক্ষের সংঘর্ষ এবং হাতবোমা ও ককটেল বিস্ফোরণের ঘটনায় আহত ব্যক্তিদের হাসপাতালে ভর্তি করা হয়

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদারীপুরের কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগরে দুপক্ষের সংঘর্ষে শতাধিক হাতবোমা ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২৪ জন আহত হয়েছে। আজ শনিবার সকালে স্থানীয় আপং কাজী ও কবির খান গ্রুপের লোকজনদের মধ্যে এ সংঘর্ষ ঘটে বলে অভিযোগ উঠেছে।


এরই মধ্যে গুরুতর আহত অবস্থায় তিন জনকে ঢাকায় পাঠানো হয়েছে। এ ছাড়া আহত অন্যদের শরীয়তপুরে ও কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী বলছে, সম্প্রতি পূর্ব এনায়েতনগর এলাকার কালাই সরদারের চর গ্রামের বাসিন্দা মিরাজ খানের বাঁ পা কেটে নিয়ে যায় স্থানীয় আপাং কাজীর লোকজন। এ ঘটনায় মিরাজ খানের ভাই কালাম খান বাদী হয়ে কালকিনি থানায় আপাং কাজীসহ ৩৫ জনকে আসামি করে মামলা করেন। এতে ক্ষিপ্ত হয়ে মামলার বাদীর চাচা একই এলাকার তিতাই খানের ছেলে লিয়াকত খানের দুই পা হাতুড়ি দিয়ে পিটিয়ে ভেঙে দেয় আসামিরা। পরে স্থানীয়রা তাঁকে রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নেওয়া হয়। এর জের ধরে আজ শনিবার আবারও দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশরাফ রাসেল বলেন, ‘পূর্ব এনায়েতনগরে দুপক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও হামলার ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৩৯ পূর্বাহ্ণ | শনিবার, ১৮ ডিসেম্বর ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com