ঢাকায় ফিরে আত্নগোপনে মুরাদ

রবিবার, ১২ ডিসেম্বর ২০২১

ঢাকায় ফিরে আত্নগোপনে মুরাদ
বিদেশের একটি বিমানবন্দরে মোহাম্মদ মুরাদ হাসান এমপি [ ছবিঃ সংগৃহীত ]

বিতর্কিত রাজনীতিক সদ্য পদত্যাগী  আওয়ামী এমপি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ মুরাদ হাসান কানাডার পর দুবাইয়েও ঢুকতে না পেরে অগত্যা দেশেই ফিরেছেন বলে বিশ্বস্তসূত্রে জানা গেছে।

রোববার বিকাল ৪টা ৫৪ মিনিটে এ্যামিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।


শাহজালালের সিসি টিভিতে মুরাদ হাসান এমপি [ ছবিঃ সংগৃহীত ]

বিমানবন্দরের ঊর্ধ্বতন এক কর্মকর্তা জানান, মুরাদ এমিরেটস এয়ারলাইন্সের ইকে ৫৮৬ ফ্লাইটে দেশে ফিরেছেন।

এর আগে আজ (রোববার) সকালেই দুবাই থেকে তার ঢাকায় পৌঁছার কথা, কিন্তু সেই ফ্লাইটে তিনি আসেননি।একাধিক সূত্র জানায়, ডা. মুরাদ দুবাই থেকে এমিরেটস এয়ারলাইন্সের (ইকে-৫৮২) বিমানে দেশে ফিরছেন সকাল ৭টা ৫৬ মিনিটের ফ্লাইটে এমন খবরে গণমাধ্যম কর্মীরা ভোর থেকেই ভিড় করেন ঢাকা বিমানবন্দরে। কিন্তু বিমানবন্দর থেকে বলা হয় তিনি ঢাকা ফিরেননি । কিন্তু অন্য একি সূত্রে বলা হয় তিনি এসেছেন এবং বিশেষ ব্যবস্হাপনায় ও নিরাপত্তায় বিমানবন্দর থেকে বেরিয়ে উনি আত্মগোপনে চলে গেছেন।

কানাডার বর্ডার সার্ভিসেস এজেন্সিকে প্রবাসী বাংলাদেশিরা মুরাদ হাসানের অপকীর্তির কথা, আর সঙ্গে সংবাদ ও ভিডিও ক্লিপ জুড়ে দিয়ে  অন্তত ১৭১ টি ইমেইল করেছেন বলে নির্ভরযোগ্য সূত্রে নিশ্চিত হওয়া গেছে।  যা তাকে কানাডায় ঢুকতে না দেওয়ার ব্যাপারে বাঁধা দিয়েছে। কাডানা ইমিগ্রেশনের ঘটনা প্রচার হওয়ার সাথে সাথে ইউরোপ, মধ্যপ্রাচ্য ও এশিয়াতে অবস্থানরত বিভিন্ন দেশপ্রেমিক প্রবাসী, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক দল ও সংগঠন সম্ভাব্য দেশ গুলোকে শতাধিক এর বেশি করে প্রতিটি দেশে প্রয়োজনীয় তথ্য সমৃদ্ধ ইমেল পাঠিয়ে অবহিত করে।

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৫৪ পূর্বাহ্ণ | রবিবার, ১২ ডিসেম্বর ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com