আটলান্টা সোনালী এক্সচেঞ্জ দেশে অর্থ প্রেরণের ক্ষেত্রে তৃতীয়

বৃহস্পতিবার, ১২ মার্চ ২০১৫

আটলান্টা সোনালী এক্সচেঞ্জ দেশে অর্থ প্রেরণের ক্ষেত্রে  তৃতীয়

 

বশীর উদ্দিন আহমেদ,অতিথি রিপোর্টারঃ সোনালী এক্সচেঞ্জ,সোনালী ব্যাংকের একটি অঙ্গ প্রতিষ্ঠান। সোনালী একচেঞ্জের মাধ্যমে দ্রুত এবং বৈধভাবে দেশে অর্থ পাঠানো হয়। যুক্তরাষ্টের নিউইয়র্কসহ বিভিন্ন অঙ্গ রাজ্যে সোনালী একচেঞ্জের মোট ১০টি শাখা রয়েছে। এই ১০টির মধ্যে রেমিটেন্স পাঠানোর ক্ষেত্রে আটলান্টার অবস্থান তৃতীয়। সোনালী এক্সচেঞ্জের বার্ষিক গ্রাহক সেবা দিবস উদযাপনে এ তথ্য জানালেন সোনালী এক্সচেঞ্জ সিইও আতাঊর রহমান । তিনি আরো জানালেন প্রথম ও দ্বিতীয় স্থানে রয়েছে নিউইয়র্কের জ্যাকসন হাইট ও ম্যানহাটন শাখা ।


গত ৮ মার্চ রবিবার আটলান্টাস্থ সোনালী এক্সচেঞ্জের উদ্যোগে স্থানীয় আশিয়ানা রেষ্টুরেন্টে বার্ষিক  গ্রাহক সেবা দিবস উদযাপিত হয়। সোনালী এক্সচেঞ্জের একজন গ্রাহক এবং আটলান্টার সাহিত্য সংস্কৃতি সংগঠন বাংলা ধারার কোঅডিনেটর মাহবুবর রহমানের উপস্থপনায় অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংকের চেয়ারম্যান অধ্যাপক ডঃ হাবিবুর রহমান এবং বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ছিলেন সোনালী ব্যাঙ্কের ব্যবস্থাপনা পরিচালক প্রদীপ কুমার দত্ত।

উপস্থিত সুধীমন্ডলীর একাংশ ছবিঃ বশীর উদ্দিন আহমেদ

উপস্থিত সুধীমন্ডলীর একাংশ ছবিঃ বশীর উদ্দিন আহমেদ

এক সংক্ষিপ্ত বক্ত্যবে সোনালী এক্সচেঞ্জের স্থানীয় শাখার ম্যানেজার বোরহান উদ্দিন আহমেদ জানান,অর্থ রেমিটেন্সের আটলান্টা শাখা বার্ষিক রিপোর্টে তৃতীয় স্থানে হলেও গত তিন চার মাস যাবৎ আটলান্টা শাখা দ্বিতীয় স্থানে রয়েছে। এছাড়াও গ্রাহকদের মধ্যে বক্তব্য রাখেন,জর্জিয়া বাংলাদেশ সমিতির সভাপতি জাহাঙ্গীর হোসেন ,রিয়েল্টর ইনামূল হক, ডঃ পরিমল মজুমদার, মোহাম্মদ আলি হোসেন, ডঃ আওয়াল ডি খান, মোহাম্মদ রেজা করিম,শেখ জামাল, মোহাম্মদ জসিম উদ্দীন, মাহাবুব জিলানী , হুমাঊন কবীর কাউসার ,মোহাম্মদ জামান ঝন্টু, দিদারুল আলম গাজী, ফারুক আহমেদ, দেবযানী সাহাসহ কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

 সিইও জনাব আতাউর রহমান জানান মোট ১৮ জন কর্মচারি দিয়ে তিনি ১০টি শাখা পরিচালনা করছেন তার মধ্যে ৭টিতেই লোকবল মাত্র এক জন । তবে আটলান্টা শাখা যেহেতু রেমিটেন্স প্রেরণের ক্ষেত্রে ৩য় স্থানে আছে সেহেতু একজন সহকারী নিয়োগের বিষয়টি সক্রিয় বিবেচনাধীন রয়েছে।

 নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

 

 

শনিবারের চিঠি / আটলান্টা / ১২ মার্চ ২০১৫

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৩৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১২ মার্চ ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com