আটলান্টায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি গৃহবধূ নিহত

শুক্রবার, ১২ ডিসেম্বর ২০১৪

আটলান্টায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি গৃহবধূ নিহত
Spot

ঘটনাস্থল স্টোন মাউনটেন দিরহাম সড়ক

শনিবার রিপোর্টঃ  আটলান্টায় সড়ক দূর্ঘটনায় শামসুন নাহার লিপি(৩৭) নামে এক গৃহবধু নিহত হয়েছেন (ইন্নালিল্লহে … রাজেউন)। ঘটনা ঘটে গতকাল ১০ ডিসেম্বর স্থানীয় স্টোন মাউনটেন্ট –দিরহাম সড়কে।

নিহতের স্বামী মোহাম্মদ বেলায়েত হোসেন রতন নাঃ গঞ্জের আড়াই হাজার উপজেলার অধিবাসী  শনিবারের চিঠিকে জানান, প্রতিদিনের মত তার স্ত্রী সামসুন নাহার লিপি  স্থানীয় স্কুলে পঞ্চম গ্রেডে পড়ুয়া ছেলে সাহাব বিন হোসেন আলভিকে বাস ষ্টপে পোঁছে দিতে গিয়ে  এ দূর্ঘটনা্র কবলে পড়ে।  বালক আলভি তার  মায়ের  আগেই রাস্তা পার হতে হেঁটে যাচ্ছিল। এমন সময় একটি দ্রুতগামী ট্রাক চলে আসলে তার স্ত্রী দৌড়ে গিয়ে ছেলেকে ধাক্কা দিয়ে সামনে ফেলে দিয়ে রক্ষা করে । ধাক্কা দিয়ে ছেলেকে বাঁচানো সম্ভব হলেও সে নিজেকে বাঁচাতে পারে নি। সেই মূহুর্তে  ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে মারা । বালক আলভিও দূর্ঘটনায় আহত হয় , তাকে সঙ্গে সঙ্গে  স্থানীয়  ইগস্টন শিশু হাসপাতালে নেয়া হয়। জানা যায় রতন-লিপি দম্পতির রোজা নামের মাত্র ৬মাস বয়সের একটি কন্যা সন্তানও রয়েছে ।


 এ খবর তাৎক্ষনিক স্থানীয় রেডিও টেলিভিশনে প্রচারিত হতে থাকলে ঘটনা শুনে ঘটনাস্থলে ছুটে যান জর্জিয়া বাংলাদেশ সমিতির সাধারণ সম্পাদক আহমেদুর রহমান পারভেজ। তিনি তাদের সাথে কিছুক্ষণ থাকেন এবং পরিবারের প্রতি সহমর্মিতা দেখান এবং আলভির চিকিৎসার ব্যাপারে খোঁজখবর নেন।

মরহুমার নামাযে যানাজা আগামিকাল স্থানীয় আত্তাকোয়া মসজিদে জুম্মার নামাযের পর অনুষ্ঠিত হবে এবং মরদেহ  বাংলাদেশের নারায়ণগঞ্জে পাঠিয়ে দেওয়া হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে ।

 

হাসপাতালে আলভি ছবিঃ শনিবারের চিঠি

হাসপাতালে আলভি ছবিঃ শনিবারের চিঠি

সামসুন নাহার লিপির আকস্মিক মৃত্যুতে জর্জিয়া প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমের আত্নার মাগফেরাত কামনা করেছে , জর্জিয়া বাংলাদেশ সমিতির সভাপতি মোহাম্মদ জাহাঙ্গির হোসেন, সধারণ সম্পাদক আহমেদুর রহমান পারভেজ, জর্জিয়া আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী হোসেন, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান,যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ডাঃ মুহাম্মদ আলি মানিক, জর্জিয়া বিএনপির সভাপতি আলহাজ শুকুর মিন্টু , ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মামুন শরীফসহ আরো অনেকে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১২:৫১ পূর্বাহ্ণ | শুক্রবার, ১২ ডিসেম্বর ২০১৪

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com