আটলান্টায় মহাসড়কে সী প্লেন বিধস্তঃ চার আরোহী নিহত (ভিডিও)

শনিবার, ০৯ মে ২০১৫

আটলান্টায় মহাসড়কে সী প্লেন বিধস্তঃ চার আরোহী নিহত (ভিডিও)

শনিবার রিপোর্টঃ  আটলান্টা মহাসড়ক ২৮৫ এর  পিচট্রি ইন্ডাস্ট্রিয়াল  ব্লু বার্ডে একটি পাইপার পি এ -৩২  বিধ্বস্থ হয়ে প্লেনের পাইলটসহ চার আরোহীই মারা গেছে।  গতকাল বেলা ১০টার দিকে এ ঘটনা ঘটে।  

এ্যাসভিল নর্থ ক্যারোলিনার অধিবাসী গ্রেগ বার্ড, তার দুই পুত্র যথক্রমে  ক্রীস্টপার ও ফিলিপ এবং ভাবি পুত্রবধূ জ্যাকি ক্লজার অক্সফোর্ড মিসিসিপি যাত্রা পথে আটলান্টাস্থ ডিক্যাব পিচট্রি এয়ার পোর্ট থেকে জ্বালানী নিয়ে উড্ডয়নের পরপরই তাদের প্রাইভেট সী প্লেন পাইপার পি এ -৩২ এ যান্ত্রীক ক্রুটি দেখা দিলে প্লেনটি ডিক্যাব পিচট্রি এয়ার পোর্টের অনতিদূরে মহাসড়ক ২৮৫ এর  পিচট্রি ইন্ডাস্ট্রিয়াল  ব্লু বার্ডে ভেঙে পড়ে তাতে  গ্রেগ বার্ড, তার দুই পুত্র যথক্রমে  ক্রীস্টপার ও ফিলিপ এবং ভাবি পুত্রবধূ জ্যাকি ক্লজার সকলেই মারা যান। প্লেনে তাদের একটি পোষা কুকুর ছিল কুকুরটিও মারা যায়। প্লেনটি গ্রেগ বার্ড নিজেই চালাতেছিলেন । জ্যাকি ক্লজারের সাথে পুত্র ক্রীস্টপারের সাথে আগামি অক্টোবরে বিবাহ বন্ধনের কথা ছিল।


পাইপার পি এ ৩২ প্লেন

পাইপার পি এ ৩২ প্লেন

মহাসড়ক ২৮৫ এর ইস্ট বাউন্ডে প্লেন দূর্ঘনায় পতিত হলে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ সময়ে ওয়েষ্ট বাউন্ড সচল ছিল। বেলা সোয়া দুইটার দিকে ইস্ট বাউন্ডে পুনরায় চালু হয়।

দূর্ঘটনায় তাদের প্লেনটিই বিধ্বস্থ হয়েছে অন্যকোন যানবাহন বা স্থানীয় কারো কোন ক্ষতি হয়নি বলে ডিক্যাব কাউন্টি ফায়ার সার্ভিস কর্তৃক জানা গেছে।

 

শনিবারের চিঠি / আটলান্টা / ৯ মে ২০১৫।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৪৯ পূর্বাহ্ণ | শনিবার, ০৯ মে ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com