আটলান্টায় ফোবানার সার্টিফিকেট বিতরণ

শনিবার, ১৭ জানুয়ারি ২০১৫

আটলান্টায় ফোবানার  সার্টিফিকেট বিতরণ

 

fobanaশনিবার রিপোর্টঃ ফোবানার মিডিয়া পার্টনার ও ফোবানা ম্যগাজিনসহ ও অন্যান্যভাবে সহযগীতা করার Ceritafication of Appereciation বা কৃতজ্ঞতা সনদ পেলেন আটলান্টা প্রবাসী একটি মিডিয়া ও তিন ব্যক্তি। তারা হলেন আটলান্টা থেকে প্রকাশিত নিউজ পোর্টাল মানাচিত্র নিউজ ডট কম, সংগঠক মোহন জব্বার, সাংবাদিক রুমী কবীর, ও লেখিকা সায়মা জামান।


এরা সকলে ২০১৩ আটলান্টায় ও ২০১৪ লস অ্যাঞ্জেলসে ফেডারেশন অফ বাংলাদেশি অ্যাসোসিয়েশন ইন নর্থ আমেরিকা ( ফোবানা ) র অনুষ্ঠানকে পরোক্ষ বা প্রত্যক্ষ ভাবে সাহায্য সহযোগিতা করেন।

 গত ১৫ জানুয়ারি বুধবার  সন্ধ্যায় স্থানীয় এক রেষ্ট্ররেন্টে এক অনাড়ম্বর অনূষ্ঠানে এ সার্টিফিকেট বিতরণ করেন ফোবানার সদস্য সচিব আজাদুল হক।সদস্য সচিবের কাছ থেকে সরাসরি সনদ গ্রহণ করেন নিউজ পোর্টালের সম্পাদক এএইচ রাসেল ও লেখিকা সায়মা জামান। সংগঠক মোহন জব্বার, সাংবাদিক রুমী কবীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না ।

সনদ গ্রহণ করছেন লেখিকা সায়মা জামান

সনদ গ্রহণ করছেন লেখিকা সায়মা জামান

ফোবানার প্রাক্তন চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিন শনিবারের চিঠিকে জানান, ফোবানার কেন্দ্রিয় কমিটি থেকে এই সিদ্ধান্ত হয়েছে যারা ফোবানাকে প্রতক্ষভাবে সাহায্য সহযোগিতা করবে তাদের প্রত্যেকেই এমন Ceritafication of Appereciation বা কৃতজ্ঞতা সনদ প্রদান করা হবে।

অনুষ্ঠানে অন্যানের মধ্য উপস্থিত ছিলেন, ফোবানার প্রাক্তন চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিন , প্রাক্তন কনভেনর ডিউক হাসান, প্রাক্তন মেম্বার সেক্রেটারি এম ,মাওলা দিলু , ফোবানা ২০১৫ নিউইয়র্ক হোস্ট কমিটির জর্জিয়ার সদস্য আরিফ আহমেদ, আবু নাসের কাজেমী ,গিয়াস উদ্দিন ভুইয়া ,ফারুক আহমেদ ,সাহেল খান ,আবু হানিফ তালুকদার, আব্দুল মালেক ,মোহাম্মদ আজাদ, মোহাম্মদ আলী খান সজল প্রমুখ ।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৪৯ অপরাহ্ণ | শনিবার, ১৭ জানুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com