আটলান্টায় প্রথমবারে বাড়ি খরিদ্দারদের জন্য সেমিনার অনুষ্ঠিত

শুক্রবার, ২৬ ডিসেম্বর ২০১৪

আটলান্টায় প্রথমবারে বাড়ি খরিদ্দারদের জন্য সেমিনার অনুষ্ঠিত

শনিবার রিপোর্টঃ  নিজের বাড়ি, নিজের ঘর কে না সুন্দর করে সাজাতে চায় । কতদিন আর ভাড়া বাসাতে থাকা যায়। মানুষ যখন একটু স্বচ্ছল হয় তখনই সে চায় একটা বাড়ি কিনে নিজের মত সাজাতে। স্বদেশ-বা বিদেশে সবখানেই। এই প্রবাসে যারা বাড়ি বা কোন সম্পদ কিনতে চান ঐ বিষয়ে সম্যক জ্ঞান না থাকায় অনেকে ব্রোকার বা রিয়েলটরের কাছে প্রতারিত হয়ে থাকেন । প্রবাসে বাঙালিরা প্রথমবার বাড়ি খরিদ্ করতে গিয়ে যাতে প্রতারিত না হন সে উদ্দ্যেশ্যে  এক সেমিনার অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে গত  ২১ ডিসেম্বর বেলা তিনটেয়  স্থানীয় পুনা রেষ্টূরেন্টে অ্যাকুরিয়ান এজেন্সি ও ফার্স্ট অপশন মর্টগেজের লোন অরিজিনেটর মাহবুবুর রহমান ভুঁইয়ার সভাপতিত্বে , সাংবাদিক রুমী কবীরের উপস্থপনার আলোচন সভায় প্রধান অতিথি ছিলেন জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক সাধারণ সম্পাদক সাহিন হুসেন্ ও বিশেষ অতিথি  মাক্সিমা রিয়েলটির রিয়েলটার ও ব্রোকার ইনামুল হক।


Mahbud Saminar

উপস্থিত সূধীমন্ডলীর একাংশ ছবিঃ শনিবারের চিঠি

উপস্থিত সুধীমন্ডলীর সম্পূরক প্রশ্নের জবাব দেন রিয়েলট্র ব্রোকার ইনামুল হক এবং মাহবুবর রহমান ভূঁইয়া।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জর্জিয়া বাংলাদেশ সমিতির সাধারণ সম্পাদক আহমাদুর রহমান পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী খান সজল , সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, মেঘনা ট্রাভেলার্সের মালিক নুর জিন্নাহ মনি প্রমুখ ।

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৪:০০ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৬ ডিসেম্বর ২০১৪

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com