দুর্বৃত্তের গুলিতে আটলান্টায় এক বাংলাদেশি খুনঃ আহত ১

বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০১৭

দুর্বৃত্তের গুলিতে আটলান্টায় এক বাংলাদেশি খুনঃ আহত ১

shok 01নোয়াখালীর অধিবাসী আটলান্টা প্রবাসী  মোহাম্মদ সাইফুল ভূঁইয়া ( ৪০) নামক এক বাংলাদেশিকে গুলি করে খুন করেছে দুর্বৃত্তরা। গুলিতে গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে আরেক প্রবাসী , তার নাম রেজোয়ান (২৫ ) । গতকাল রবিবার রাত ন’টার দিকে ডাউন টাউন আটলান্টার জোসেফ ব্লুবার্ডে এ ঘটনা ঘটে ।

আহত রেজোয়ান

আহত রেজোয়ান

নিহত ও আহতদের  পারিবারিক সূত্র জানায়, ঘটানার দিন নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে ফেরার উদ্দে্শ্যে গাড়িতে চড়ামাত্র দুর্বৃত্তরা তাদের গাড়ি রোধ করে এবং কিছু বোঝার আগেই কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায় । এতে ঘটনাস্থলেই সাইফুল মারা যান এবং মাথায় গুলিবৃদ্ধ হয়ে রোজোয়ান মারত্নক আহত হন। এ্যামুলেন্স এবং আটলান্টা পুলিশ রেওজায়নকে গ্রেডি মেমোরিয়াল হসপিটালে ভর্তি করে । রেজোয়ানের অবস্থাও আশংকাজনক । কি কারণে এ হত্যা কান্ড  ঘটেছে  এখনও তা জানা যায়নি ।ঘটনা উদঘাটনে  তদন্তে নেমেছে আটলান্টা পুলিশ।


জর্জিয়া বাংলাদেশ সমিতির সভাপতি মোহাম্মদ জাহাঙ্গির হোসেন শনিবারের চিঠিকে জানান, সদ্য প্রয়াত  সাইফুল ভুঁইয়ার নামাজে জানাজা আজ যোহর নামাজের পর স্থানীয় জর্জিয়া ইসলামিক ইন্সটিটিউট মসজিদ ,লরেন্সভিলে অনুষ্ঠিত হবে । নামাযে জানাযায় আটলান্টা প্রবাসী সককে অংশ গ্রহণ করতে বলা হয়েছে।

শনিবারের চিঠি / আটলান্টা/ ১৩ সেপ্টেম্বর ২০১৭

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:০৬ অপরাহ্ণ | বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০১৭

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com